পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 27, 2020, 10:03 PM IST

ETV Bharat / state

লকডাউনে হাসপাতালে আসা রোগীর পরিজনদের খাবারের ব্যবস্থা করল পুলিশ

লকডাউনের দোকানপাট বন্ধ । ফলে সমস্যায় পড়েন বালুরঘাট জেলা হাসপাতালে আসা রোগীদের পরিজনরা । শেষে শুকনো খাবারের ব্যবস্থা করে পুলিশ ।

police arranged food
লকডাউনে হাসপাতালে

বালুরঘাট, ২৭ মার্চ: দুঃস্থদের মুখে খাবার তুলে দিল মানবিক পুলিশ । শুক্রবার দুপুরে বালুরঘাট হাসপাতালে দূর দূরান্ত থেকে আসা রোগীর আত্মীয়দের হাতে শুকনো খাবার, মুড়ি, বিস্কুট তুলে দিল পুলিশ । এদিন অতিরিক্ত পুলিশ সুপার মহম্মদ নাসিম, DSP হেড কোয়ার্টার ধীমান মিত্র, বালুরঘাট থানার IC গৌতম রায়-সহ অন্যান্য পুলিশ কর্মীরা রোগীর আত্মীয়দের হাতে খাবার তুলে দেন ।

কোরোনার প্রকোপ রুখতে গোটা দেশে চলছে লকডাউন । আজ তৃতীয় দিন । লকডাউনের ফলেই সমস্যায় পড়েন বালুরঘাট জেলা হাসপাতালে আসা রোগীর পরিজন । দোকানপাট বন্ধ থাকায় টুকিটাকি খাবারও জুটছিল না তাঁদের । এমত অবস্থায় পাশে দাঁড়াল স্থানীয় প্রশাসন । রোগীর পরিজনদের হাতে মুড়ি ও বিস্কুট তুলে দেওয়া হল ।

পাশাপাশি প্রণাম প্রকল্পের আওতায় থাকা শহরের নিঃসঙ্গ প্রবীণ নাগরিকদের বাড়িতে গিয়ে তাঁদের নিত্যপ্রয়োজনীয় কোনও জিনিস এনে দিতে হবে কিনা তারও খোঁজ নেয় পুলিশ । প্রয়োজন মতো গ্যাস সিলিন্ডার থেকে ওষুধ এনে দেওয়া হয় ।

এ বিষয়ে DSP হেড কোয়ার্টার ধীমান মিত্র বলেন, "শহরের নিঃসঙ্গ প্রবীণদের প্রয়োজনীয় সামগ্রী এনে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে । পাশাপাশি বালুরঘাট হাসপাতালে রোগীর আত্মীয়দের জন্য শুকনো খাবারের বন্দোবস্ত করা হয় ।"

বালুরঘাট কচিকলা এলাকার প্রবীণ বাসিন্দা নির্মল কুণ্ডু জানান, "আট দিন আগে গ্যাস শেষ হয়েছে । গ্যাস নিতে যেতে পারছিলাম না । আজ পুলিশ এসে গ্যাসের ব্যবস্থা করে দেয় ।"

পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নির্মলবাবু ।

ABOUT THE AUTHOR

...view details