পশ্চিমবঙ্গ

west bengal

নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে, বালুরঘাটে প্রৌঢ়কে পিটিয়ে মারল উত্তেজিত জনতা

By

Published : Apr 19, 2020, 3:03 PM IST

এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে প্রৌঢ় । গণপিটুনি দেন স্থানীয়রা । আজ সকালে মৃত্যু হয় প্রৌঢ়ের ।

death
বৃদ্ধকে পিটিয়ে মারল

বালুরঘাট, 19 এপ্রিল : এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বালুরঘাটে এক প্রৌঢ়কে পিটিয়ে মারল উত্তেজিত জনতা । এক বিধবা মহিলার নাবালিকা মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে । মৃতের নাম সঞ্জয় চক্রবর্তী (60) । পেশায় সে শ্রমিক ছিল । বাড়ি বালুরঘাটের গ্রামে । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় বালুরঘাট থানার পুলিশ । যদিও ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা হয়নি । তদন্ত শুরু হয়েছে ।

কয়েকদিন আগে মারা গেছেন ওই মহিলার স্বামী । মেয়েকে নিয়েই থাকেন তিনি । অভিযোগ, গতকাল বিকেলে পাশের গ্রামের ওই প্রৌঢ় বিধবার বছর দশেকের নাবালিকা মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে । নাবালিকার চিৎকারে ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরা । এরপরে উত্তেজিত জনতা প্রৌঢ়কে পিটুনি দেয় । গণপিটুনিতে প্রৌঢ় অসুস্থ হয়ে পড়লে তাকে তার বাড়ির সামনে ফেলে দিয়ে পালিয়ে যায় সকলে । লকডাউনের কারণে গাড়ি না পেয়ে তাকে হাসপাতালে নিয়ে যেতে পারেননি পরিবারের লোকজন । আজ ভোররাতে মারা যায় সে । সকালে বিষয়টি জানাজানি হতে ঘটনাস্থানে আসে পুলিশ । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানা গেছে । এমনকী ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ ।

এই বিষয়ে স্থানীয় ষষ্ঠী চক্রবর্তী বলেন, "গতকাল দুপুরে নদীর দিকে গেছিল সঞ্জয় চক্রবর্তী । সেই সময় নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে । রাতে এলাকার কয়েকজন যুবক লাঠি-সোঁটা নিয়ে সঞ্জয় চক্রবর্তীকে বাড়িতে পৌঁছাতে দিতে এসে সতর্ক করে দেন । পাশাপাশি তাঁরা বলেন ফের ওই এলাকায় গেলে তাঁকে মারধর করা হবে । এদিকে এই ঘটনা জানার পরে পরিবারের লোকজন তাঁকে বাড়িতে ঢুকতে দেননি । মত্ত অবস্থায় থাকায় ওই প্রৌঢ় ফের ওই এলাকায় চলে যায় । সেই সময় ওই এলাকার উত্তেজিত জনতা তাকে মারধর করে । গুরুতর জখম হয়ে পড়লে তার বাড়ির সামনে ফেলে দিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে পালিয়ে যান এলাকার কয়েকজন যুবক । কিন্তু, রাতে কোনও গাড়ি না পাওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়া যায়নি সঞ্জয় চক্রবর্তীকে । পরে আজ ভোররাতে সে বাড়িতেই মারা যায় ।"

এই বিষয়ে DSP হেডকোয়ার্টার ধীমান মিত্র জানান, "ঘটনাস্থান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে । তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও লিখিত অভিযোগ হয়নি । ঘটনার তদন্ত শুরু হয়েছে । তবে অভিযোগ পেলে ভালোভাবে ঘটনার তদন্ত শুরু করা হবে ।"

ABOUT THE AUTHOR

...view details