পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

আপত্তিকর ছবি দেখিয়ে কুপ্রস্তাব , আত্মঘাতী কিশোরী

বালুরঘাটে ক্লাস সেভেনের ছাত্রীকে কুপ্রস্তাব ৷ সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ব্ল্যাকমেল ৷ ভয়ে আত্মঘাতী কিশোরী ৷

By

Published : Nov 30, 2020, 9:40 PM IST

ছবি
ছবি

বালুরঘাট, ৩০ নভেম্বর : আপত্তিকর ছবি দেখিয়ে কুপ্রস্তাব ৷ সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি ৷ আর এতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী ক্লাস সেভেনের এক ছাত্রী । মৃতের বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের ডাঙাগ্রাম পঞ্চায়েত এলাকায় । গতকাল দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সে ৷ খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ৷ আজ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয় । এদিকে ওই যুবকের বিরুদ্ধে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার । তদন্ত শুরু করেছে পুলিশ ।

অভিযুক্ত যুবকের নাম সঞ্জয় পাহান (22) ৷ অভিযোগ, সে কিশোরীর আপত্তিকর ছবি তুলেছিল । এবং সেই ছবি দেখিয়ে কুপ্রস্তাব দিয়েছিল ৷ সেই প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে ব্ল্যাকমেল শুরু করে সে ৷ গতকাল ঘটনার বিষয়টি কিশোরী এসে তার পরিবারকে জানায় ৷ পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় বছর তেরোর ওই কিশোরীর । অভিযুক্তের বিরুদ্ধে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।

এই বিষয়ে DSP হেডকোয়ার্টার ধীমান মিত্র জানান, বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছেন । পুরো ঘটনার তদন্ত শুরু করেছেন । অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

ABOUT THE AUTHOR

...view details