পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Anshul Gupta Visits Buniadpur Station : বুনিয়াদপুর রেল স্টেশন পরিদর্শনে জিএম

18 বছরের ইতিহাসে এই প্রথম । দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর রেল স্টেশন পরিদর্শন করলেন উত্তর-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অংশুল গুপ্ত (Anshul Gupta Visits Buniadpur Station) ।

By

Published : Feb 12, 2022, 7:08 PM IST

General Manager Of North-Eastern
Anshul Gupta

বুনিয়াদপুর (দক্ষিণ দিনাজপুর), 12 ফেব্রুয়ারি : শনিবার বুনিয়াদপুর রেল স্টেশন পরিদর্শন করলেন উত্তর-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার অংশুল গুপ্ত । যাত্রী নিরাপত্তা এবং যাত্রীদের সাধরণ সুযোগ সুবিধাগুলি খতিয়ে দেখেন (Anshul Gupta Visits Buniadpur Station) তিনি।

১৮ বছরের ইতিহাসে এই প্রথম উত্তর-পূর্ব রেলের জেনারেল ম্যানেজার (General Manager Of North-Eastern Railways) বুনিয়াদপুর রেল স্টেশন পরিদর্শনে এলেন। এদিন দুপুরে স্পেশাল ট্রেনে করে প্রথমে বালুরঘাট পরবর্তীতে গঙ্গারামপুর এবং সবশেষে বুনিয়াদপুর স্টেশনে টাঙ্গন ব্রিজ পরিদর্শন করেন অংশুল গুপ্ত । সেইসঙ্গে রেলের পরিকাঠামো খতিয়ে দেখেন তিনি । এদিন রেলপুলিশের থাকার জায়গাতে বৃক্ষরোপণ করেন জিএম । রেললাইনের সিগন্যাল ব্যবস্থা পরিদর্শন করেন । বুনিয়াদপুর স্টেশনে রেলযাত্রীদের সঙ্গে কথা বলেন জেনারেল ম্যানেজার (Anshul Gupta) ।

আরও পড়ুন:AMC Election 2022: জামুড়িয়ায় বুথ দখলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এদিন বুনিয়াদপুর ব্যবসায়ী সমিতি, সারা ভারত কৃষক সভা ও মর্নিং ওয়ার্কার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিনিধিরা বিভিন্ন দাবি সম্মিলিত একটি স্মারকপত্র জেনারেল ম্যানেজারের হাতে তুলে দেন । স্টেশনে দ্বিতীয় প্ল্যাটফর্ম, সাধারণ টয়লেট, ওভারব্রিজ, রেল হাসপাতাল, বুনিয়াদপুর জংশন, বালুরঘাট থেকে দিল্লি পর্যন্ত নতুন ট্রেন, বুনিয়াদপুর থেকে কালিয়াগঞ্জ পর্যন্ত রেললাইন স্থাপন, প্লাটফর্ম শেড স্থাপনের দাবি জানানো হয়েছে ওই স্মারকলিপিতে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details