পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 22, 2022, 5:52 PM IST

ETV Bharat / state

Arrest For Fake Job Racket: নিউটাউন থেকে গ্রেফতার ভুয়ো চাকরির প্রতারণা চক্রের মূল পাণ্ডা

ভুয়ো চাকরি দেওয়ার প্রতারণা চক্রের মূল পাণ্ডাকে গ্রেফতার করল সিআইডির গোয়েন্দারা (Arrest For Fake Job Racket)। ধৃতের নাম রাজীবলাল ধর । তাকে কলকাতার নিউটাউন থেকে গ্রেফতার করা হয় ৷

Accused Of Fake Job Racket
কলকাতার নিউটাউন থেকে গ্রেফতার ভুয়ো চাকরির মূল পাণ্ডা

বুনিয়াদপুর, 22 মার্চ: ভুয়ো চাকরি দেওয়ার প্রতারণা চক্রের মূল পাণ্ডাকে গ্রেফতার করল সিআইডির গোয়েন্দারা (Arrest For Fake Job Racket) । ধৃতের নাম রাজীবলাল ধর । কলকাতার নিউটাউন থেকে গ্রেফতার রাজীবলাল ধরকে আজ বুনিয়াদপুর মহকুমা আদালতে হাজির করে সিআইডি ৷ তাকে ১৪ দিনের পুলিশ রিমান্ডের জন্য আবেদন করলে আদালত ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় ।

2017 সালে প্রাইমারি স্কুলে চাকরি দেওয়ার নাম করে সাড়ে চার লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ ওঠে গঙ্গারামপুরের এক ব্যক্তির বিরুদ্ধে ৷ এই মর্মে 2020 সালে প্রতারিত অভিভাবকরা গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ৷ পুলিশ প্রাথমিকভাবে চারজনকে গ্রেফতার করেছিল ৷ এরপর তদন্ত আরও এগোলে সোমবার উত্তর 24 পরগনা থেকে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ৷

অভিযুক্তকে মঙ্গলবার সকালে বুনিয়াদপুর আদালতে তোলা হয় ৷ পুলিশ তদন্তের স্বার্থে আরও সাতদিনের পুলিশ হেফাজতের দাবি করেছে কোর্টের কাছে । অভিযোগ, শিক্ষকের চাকরি পাইয়ে দেওয়ার নামে দক্ষিণ দিনাজপুরে বেকার ছেলেমেয়েদের কাছ থেকে টাকা তুলছিল একটি চক্র । এব্যাপারে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে সিআইডি ।

কলকাতার নিউটাউন থেকে গ্রেফতার ভুয়ো চাকরির মূল পাণ্ডা

আরও পড়ুন: দোল উৎসবের কারণে আন্দোলন স্থগিত করল আইএনটিটিইউসি

সিআইডি সূত্রের খবর, গতবছর 5 জনকে গ্রেফতার করা হয়েছিল । তাদের জেরা করে দিন কয়েক আগে বালুরঘাটের রাজা ঘোষ ও রায়গঞ্জের সঞ্জয় জোশ নামে দু'জনকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেওয়া হয় । তাদের জেরা করে প্রতারণা চক্রের মাথাদের অন্যতম রাজীবলাল ধরের হদিশ পায় সিআইডির তদন্তকারী আধিকারিকরা। এরপরেই নিউটাউন এলাকায় আত্মগোপন করে থাকা রাজীবলাল ধরকে গ্রেফতার করা হয় এবং তদন্তের অগ্রগতির জন্য মঙ্গলবার আসামীকে তোলা হয় গঙ্গারামপুর মহকুমা আদালতে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details