পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 21, 2021, 7:47 PM IST

ETV Bharat / state

হরিরামপুরে মুখ্যমন্ত্রী জনসভায় মাস্ক ছাড়াই উপস্থিত সমর্থকেরা

হরিরামপুরে জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । করোনা পরিস্থিতি থেকে বাঁচতে নেত্রী মাস্ক পড়ার কথা বললেও দর্শকের আসনে প্রচুর মানুষ মাস্ক ছাড়া উপস্থিত হয়েছেন । করোনা প্রকোপ হরিরামপুর ব্লকে বেড়ে যাচ্ছে প্রতি নিয়ত । কিন্তু হরিরামপুর এলাকায় সাধারন মানুষ প্রতিদিন রাস্তা ঘাটে মাস্ক ছাড়া বেরোচ্ছে ।

মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা বন্দ্যোপাধ্যায়

হরিরামপুর, 21 এপ্রিল : হরিরামপুরে জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন হরিরামপুর এলাকার একটি স্কুলের মাঠে হরিরামপুর বিধান সভার তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে নির্বাচনী জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । জনসভায় ভিড় ছিল চোখে পড়ার মতো ৷ তবে এই করোনা পরিস্থিতেও বেশিরভাগ কর্মী সমর্থকদেরই দেখা গেল মাস্ক ছাড়া ৷

ভোটের রাজনীতির উত্তাপ বর্তমানে চরমে ৷ দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভার তৃণমূল মনোনীত প্রার্থী বিপ্লব মিত্রের নির্বাচনী প্রচারে আসেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন হরিরামপুর এএসডিএম উচ্চ বিদ্যালয়ের মাঠে একটি নির্বাচনী জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী কর্মসূচি শুরু করার পূর্বে শঙ্খ ঘোষের প্রতি তিনি শ্রদ্ধা জ্ঞাপন করেন । তিনি বলেন আগামীতে তৃণমূল সরকার ক্ষমতায় এলে নাট্য সংস্কৃতির শহর বালুরঘাটে বালুছায়া নামে একটি প্রতিষ্ঠান নির্মাণ করা হবে ।

মাস্ক ছাড়াই উপস্থিত কর্মী সমর্থকেরা

বর্তমানে করোনার প্রকোপ বেড়ে যাওয়ার ফলে আগামী তিন দফার নির্বাচন দুই দফায় করার জন্য তিনি দেশের নির্বাচন কমিশনের কাছে আবেদন জানিয়েছিলেন ৷ কিন্তু তাঁর অভিযোগ, কেন্দ্র সরকারের অঙ্গুলি হেলনে নির্বাচন কমিশন সে বিষয়ে কোনও সাড়া দেননি । তিনি আরও বলেন, পশ্চিমবঙ্গে করোনার প্রকোপ কমে গিয়েছিল কিন্তু বিজেপির বিভিন্ন নেতা সহ প্রচুর মানুষের রোজ আসা যাওয়ার কারণে করোনার প্রকোপ বাংলায় বৃদ্ধি পাচ্ছে ।

মুখ্যমন্ত্রীর জনসভায় শিকেয় উঠল করোনাবিধি

এদিনের সভায় মমতা বলেন, এবারের নির্বাচন বাংলা বাঁচাও নির্বাচন । মোদি বহিরাগতদের এনে করোনা ছড়াচ্ছে ৷ এটা মোদি মেড ডিজাস্টার । দেশে ঔষধ নেই বিদেশে পাঠাচ্ছে । পুরো গভর্মেন্ট অফ ইন্ডিয়া বাংলা দখলে নেমে পড়েছে । দিল্লি বাংলা চালাবে না বাংলা কে বাংলাই চালাবে । করোনা থেকে বাংলার মানুষ যেন ভাল থাকে তার জন্য তিনি সবাইকে মাক্স পড়ার কথা বলেন । মাস্ক পড়ার কথা মুখ্য মন্ত্রী বললেও দর্শকের আসনে প্রচুর মানুষ মাস্ক ছাড়া উপস্থিত হয়েছেন । করোনা প্রকোপ হরিরামপুর ব্লকে বেড়ে যাচ্ছে প্রতি নিয়ত । কিন্তু হরিরামপুর এলাকায় সাধারণ মানুষ প্রতিদিন রাস্তা ঘাটে মাস্ক ছাড়া বেরোচ্ছে । স্বাস্থ্য দফতর থেকে বিভিন্ন সময় মাইকের মাধ্যমে মাস্ক পড়ার কথা বললেও সাধারন মানুষ সেই কথা শুনছে না ,কাজেই করোনার দিন দিন বেড়েই চলেছে ।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "বিজেপি সরকার এনআরসি এনপিআর করবেই, কিন্তু আমি যতদিন আছি সেটা বাংলায় হতে দেব না । কারণ আমি বাংলার পাহারাদার হিসেবে দাঁড়িয়ে আছি ।" করোনা থেকে বাংলার মানুষ যেন ভাল থাকে তার জন্য তিনি সবাইকে মাক্স পড়ার কথা বলেন ।

আরও পড়ুন :বংশীহারীতে সরকারি বাসের ধাক্কায় মৃত 2

ABOUT THE AUTHOR

...view details