পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'বাবা আমাকে তুলে নিয়ে যাচ্ছে', দু'দিন নিখোঁজ কিশোরী

বুধবার থেকে নিখোঁজ বালুরঘাটের নালন্দা হাইস্কুলের ক্লাস টেনের ছাত্রী কৃতিজা সাহা । পুলিশ এখনও কোনো সুত্র খুঁজে পায়নি ।

কৃতিজার বাবা-মা

By

Published : Jun 28, 2019, 5:59 PM IST

Updated : Jun 28, 2019, 7:22 PM IST

বালুরঘাট, ২৮ জুন : দু'দিন হয়ে গেলেও এখনও খোঁজ নেই বালুঘাটের নিখোঁজ ছাত্রী কৃতিজা সাহার । বুধবার স্কুলে যাওয়ার জন্য বেরিয়ে আর বাড়ি ফেরেনি সে । সেদিন বিকেলে বালুরঘাট থানায় নিখোঁজ ডায়েরি করেন কৃতিজার বাবা বৈদ্যনাথ সাহা । এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোনও রকম আশার আলো দেখতে পায়নি সাহা পরিবার । এদিকে মেয়ে বাড়ি না ফেরায় ভেঙে পড়েছেন বকুল ভৌমিক ।

গত বুধবার দুপুরে অচেনা নম্বর থেকে ফোন আসে বৈদ্যনাথবাবুর কাছে । তিনি শুনতে পান অপর প্রান্ত থেকে কৃতিজা বলছে, 'বাবা আমাকে কয়েকজন ছেলে মিলে তুলে নিয়ে যাচ্ছে' । এরপরই কেটে যায় ফোন । তারপর থেকেই বন্ধ ওই নম্বরটি । হাজার চেষ্টা করেও আর মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারেননি বৈদ্যনাথবাবু । তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে কি না তা নিয়েও ধন্দে তিনি । বৈদ্যনাথবাবু জানান, তাঁর কাছে মুক্তিপণ চেয়ে কোনও ফোন আসেনি, ফলে বুঝতে পারছেন না কৃতিজা আদৌ অপহরণ হয়েছে কি না ।

ভিডিয়োয় শুনুন কৃতিজার বাবার বক্তব্য

বছর 16-র কৃতিজা বালুরঘাট নালন্দা হাইস্কুলের ক্লাস টেনের ছাত্রী । কৃতিজার বাবা বৈদ্যনাথ সাহা পেশায় গাড়ির চালক । বাড়ি বালুরঘাটের দুর্গাবাড়ি মধ্যপাড়ায় । স্ত্রী ও দুই ছেলে-মেয়ে নিয়ে সংসার । বৈদ্যনাথবাবুর ছোটো মেয়ে কৃতিজা । তিনি জানান, অন্যদিন সাইকেল নিয়ে গেলেও বুধবার মেয়ে হেঁটে স্কুলে গেছিল । কারণ, বৈদ্যনাথবাবু সাইকেল নিয়ে কাজে বেরিয়েছিলেন ।

এদিকে বালুরঘাট নালন্দা হাইস্কুলের তরফে কৃতিজার পরিবারকে জানানো হয়, বুধবার স্কুলে যায়নি সে । অন্যদিকে বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, এক ছাত্রীর নিখোঁজ হওয়ার অভিযোগ পেয়েছি । পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে ।

Last Updated : Jun 28, 2019, 7:22 PM IST

ABOUT THE AUTHOR

...view details