পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বালুরঘাটে BJP কর্মীকে মারধর, তৃণমূলের কার্যকরী সভাপতির বিরুদ্ধে অভিযোগ পুলিশে

BJP-র স্থানীয় বুথ সভাপতি উমা কুণ্ডু-র স্বামী বিমল কুণ্ডু । রাতে বাড়ি ফেরার সময় বিমলবাবুর উপর হামলা চালায় ২০-২৫ জন। ঘটনার খবর পেয়ে রাতেই বিমলবাবুকে হাসপাতালে দেখতে যান সাংসদ সুকান্ত মজুমদার। বিমলবাবুর সঙ্গে কথাও বলেন তিনি। বিমলবাবু বলেন, "নিমন্ত্রণ রক্ষা করতে এক পরিচিতের বাড়ি যাচ্ছিলাম ।সেই সময় জনা পঁচিশেক লোক হামলা চালায়। মারধর করে তারা ৷"

By

Published : Dec 31, 2019, 12:17 PM IST

Updated : Dec 31, 2019, 10:54 PM IST

BJP WORKER ATTACK
আহত ব্যক্তি

বালুরঘাট, ৩১ ডিসেম্বর : বালুরঘাটে সোমবার রাতে এক BJP কর্মীর উপর হামলা হয়। আক্রান্ত BJP কর্মীর নাম বিমল কুণ্ডু। তিনি বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ৷ এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের সাহেব কাছারির হাটখোলা এলাকায় ৷ এই ঘটনায় তৃণমূলের কার্যকরি সভাপতি সহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে বালুরঘাট থানায় ৷


BJP-র স্থানীয় বুথ সভাপতি উমা কুণ্ডু-র স্বামী বিমল কুণ্ডু । রাতে বাড়ি ফেরার সময় বিমলবাবুর উপর হামলা চালায় ২০-২৫ জন। ঘটনার খবর পেয়ে রাতেই বিমলবাবুকে হাসপাতালে দেখতে যান সাংসদ সুকান্ত মজুমদার। বিমলবাবুর সঙ্গে কথাও বলেন তিনি। বিমলবাবু বলেন, "নিমন্ত্রণ রক্ষা করতে এক পরিচিতের বাড়ি যাচ্ছিলাম ।সেই সময় জনা পঁচিশেক লোক হামলা চালায়। মারধর করে তারা ৷"

BJP-র বালুরঘাট শহর মণ্ডল সভাপতি সুমন বর্মণ জানান, "এই ঘটনায় তৃণমূলের জেলা কার্যকরী সভাপতিসহ তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । এর আগেও ওই এলাকায় BJP কর্মীদের মারধর করা হয়েছে। যদি পুলিশ প্রশাসন কোন রকম ব্যবস্থা না নেয়, তাহলে আমরা গণতান্ত্রিক উপায়ে এর প্রতিবাদ করব।"

যদিও,অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ৷ তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ জানান, " তৃণমূলের খেয়ে দেয়ে অনেক কাজ আছে, তাই BJP কর্মীদের মারধর করার প্রশ্ন ওঠে না ৷ BJP কর্মীরা আগে CAA, NRC সামলাক তারপর আমাদের দিকে আঙুল তুলুক ৷ পুলিশে যখন অভিযোগ করেছে তখন পুলিশি পুরঘটনার তদন্ত করে দেখবে ৷"

Last Updated : Dec 31, 2019, 10:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details