পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মাকে কুপিয়ে খুন, দা নিয়ে থানায় আত্মসমর্পণ ব্যক্তির

মাকে দা দিয়ে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ করল এক ব্যক্তি। কুমারগঞ্জের থানাপাড়া এলাকার ঘটনা।

By

Published : Mar 26, 2019, 11:50 AM IST

ফাইল ফোটো

কুমারগঞ্জ, ২৬ মার্চ: মাকে দা দিয়ে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ করল এক ব্যক্তি। কুমারগঞ্জের থানাপাড়া এলাকার ঘটনা। মৃতের নাম কল্পনা দাস(৫৫)।

কল্পনা দাসের স্বামী গৌরচন্দ্র দাস অবসরপ্রাপ্ত পুলিশ কর্মী। তাঁদের দু'ছেলে। বড় ছেলে মনোজ দাস ও ছোটো ছেলে মলয় দাস। ছোটো ছেলে ও গৌরবাবু বালুরঘাটে থাকেন। কুমারগঞ্জের বাড়িতে ওই বৃদ্ধা ও বড় ছেলে থাকতেন। বড় ছেলে মনোজ বেশ কয়েক বছর থেকে মানসিকভাবে অসুস্থ বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। বহরমপুরে তাঁর চিকিৎসাও চলছিল। আজ সকালে ঘুম থেকে উঠে বাড়ির কাজকর্ম করছিলেন ওই বৃদ্ধা। সেই সময় দা দিয়ে হঠাৎ মায়ের উপর চড়াও হয় মনোজ। এরপর লোপাথাড়ি ভাবে দা চালাতে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধা। ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁর। এরপর খুন করা দা নিয়ে কুমারগঞ্জ থানায় আত্মসমর্পণ করে মনোজ।

পুলিশ সূত্রে খবর, মনোজ জানিয়েছে তাঁর মা গতরাতে কীটনাশক খাইয়ে তাকে খুনের চেষ্টা করছিল। তাই সে মাকে খুন করেছে। মনোজের কাকার ছেলে টগর দাস বলেন, " আজ সকালে দোকান যাওয়ার সময় শুনতে পাই যে মনোজ তার মাকে খুন করেছে। এরপর সে থানায় আত্মসমর্পণ করে। জেঠিমার বাড়ি থেকে আমাদের বাড়ি কিছুটা দূরে। তাই ঠিক কী কারণে সে এই ঘটনা ঘটিয়েছে তা বলতে পারব না।"

খবর পেয়ে ঘটনাস্থানে যান কুমারগঞ্জ থানার OC সুদীপ্ত দাস। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details