পশ্চিমবঙ্গ

west bengal

দক্ষিণ দিনাজপুরে সিপিএম, বিজেপি ছেড়ে তৃণমূলে 160টি পরিবার

By

Published : Jun 27, 2021, 8:26 PM IST

শনিবার দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর ব্লকের বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের গুড়খইর এলাকায় প্রায় 160টি পরিবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন ৷

160-left-front-and-bjp-supporter-family-joined-tmc-at-south-dinajpur
160-left-front-and-bjp-supporter-family-joined-tmc-at-south-dinajpur

হরিরামপুর, 27 জুন : দলবদলের হিড়িক দক্ষিণ দিনাজপুরে । এবার হরিরামপুর ব্লকের প্রায় 160টি পরিবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল ৷ তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন তৃণমূল গ্রাম পঞ্চায়েত প্রধান গুলজার আলম ও অন্যান্য নেতৃত্ব ।

শনিবার দক্ষিণ দিনাজপুরের হরিরামপুর ব্লকের বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের গুড়খইর এলাকায় প্রায় 160টি পরিবার সিপিএম ও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন ৷ বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলমের কথায়, "বিধানসভা ভোটে এলাকায় তৃণমূল প্রচুর ব্যবধানে যেতে । সেই কারণে উৎসাহিত হয়ে বিভিন্ন দল ছেড়ে মানুষ তৃণমূলে যোগ দিচ্ছেন ৷" প্রধানের আশা, "এর ফলে আগামী নির্বাচনগুলিতে তৃণমূল আরও বড় ব্যবধানে জিতবে ৷"

এদিনের যোগদান কর্মসূচিতে বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলম ছাড়াও উপস্থিত ছিলেন অঞ্চলের তৃণমূল চেয়ারম্যান পঞ্চানন বর্মন, দলের গুড়খইর সংসদের সদস্য মিজানুর রহমান, ব্লক কমিটির সম্পাদক মাইনুল ইসলাম, কার্যকরী সভাপতি ফারাদ আলি সহ অন্যান্য নেতৃত্ব । গুড়খইর বাসস্ট্যান্ড এলাকায় এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয় ৷

আরও পড়ুন: আসানসোল উত্তরের 3 হাজার বিজেপি নেতা-কর্মী তৃণমূলে

তৃণমূলে যোগ দিয়ে রহিমউদ্দিন সরকার বলেন, "আমরা বিগত দিনে সিপিএম ও বিজেপি করতাম ৷ কিন্তু মা-মাটি-মানুষের সরকারের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের জোয়ারে সামিল হতে তৃণমূলে যোগ দিলাম ।"

ABOUT THE AUTHOR

...view details