পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 7, 2020, 11:14 PM IST

Updated : May 8, 2020, 11:15 AM IST

ETV Bharat / state

ভাঙড়ে মদের দোকানগুলিতে লম্বা লাইন, সংক্রমণের আশঙ্কায় এলাকাবাসী

সামাজিক দূরত্ব না মেনেই ভাঙড়ের একাধিক জায়গায় মদের দোকানে লম্বা লাইন । কোরোনা সংক্রমণের আতঙ্কে ভুগছে এলাকাবাসী ।

Breaking News

ভাঙড়, 7 মে : দেখে মনে হয় কোনও রেশন দোকান বা খাদ্য সামগ্রী বিতরণের লাইন । তবে শুধু মানুষ দাঁড়িয়ে নেই । সামাজিক দূরত্ব বজায় রেখে রাখা আছে ইট, বাঁশ, কাঠ । সরকারের ঘোষণার পর প্রতিদিনই ভাঙড়ের মদের দোকানগুলিতে এমনই ছবি দেখা যাচ্ছে । কিন্তু ভাঙড়ের নানা জায়গায় এর উলটো ছবিও দেখা যাচ্ছে । সামাজিক দূরত্বের তোয়াক্কা না করেই ভিড় জমাচ্ছেন অনেকে । আর এর জেরে রীতিমতো আতঙ্কে রয়েছে এলাকাবাসী ।

তৃতীয় দফায় লকডাউন চলছে দেশে । এর মাঝেই মদের দোকান খোলার নির্দেশ দিয়েছে সরকার । আর তারপর থেকেই এলাকার মদের দোকানগুলিতে ভিড় জমিয়েছেন অনেকে। পুলিশি নজরদারি, প্রশাসনের নিষেধাজ্ঞা কোথাও যেন উড়িয়ে দিয়ে রাস্তায় নেমেছেন তাঁরা । কোথাও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হচ্ছে পুলিশকে । কোথাও আবার সমস্ত বিধি ও সামাজিক দূরত্বের শর্তকে মাথা পেতে নিয়ে লাইন দিয়েছেন অনেকে । এমনই ছবি দেখা গেছে ভাঙড়ের কাশীপুরের মঙ্গলপুর এলাকার একটি মদের দোকানে । কেউ কেউ জায়গা ধরতে আগেই বাঁশ, কাঠ, ইট রেখেছেন । কেউ বা নিজেই দাঁড়িয়ে লাইনে । তবে নির্দিষ্ট দূরত্বে মেনে চলেছেন সবাই । এখানে মদের দোকান খোলে তিনটেয়। কিন্তু লাইন পড়ে সেই সকাল থেকেই ।

এলাকার এক বাসিন্দা বলেন, "মদের দোকানের লাইন দেখে ভয় হচ্ছে । এতে তো সংক্রমণের আশঙ্কা বাড়ছে । এদের দেখে মনে হয়, জীবন যায় যাক কিন্তু মদ আগে।"

Last Updated : May 8, 2020, 11:15 AM IST

ABOUT THE AUTHOR

...view details