পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 22, 2019, 3:31 PM IST

ETV Bharat / state

স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, খুন যুবতি

নরেন্দ্রপুরে স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্কের প্রতিবাদ করায় যুবতিকে পিটিয়ে খুনের অভিযোগ ।

মৃত জবা সোনা

নরেন্দ্রপুর, 22 অগাস্ট : স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্কের প্রতিবাদ করায় যুবতিকে পিটিয়ে খুনের অভিযোগ । ঘটনাটি দক্ষিণ 24 পরগনার নরেন্দ্রপুরের । মৃত জবা সোনা (21) । মৃতের মা কবিতা মণ্ডল, জবার স্বামী বিপ্লব সোনা ও তার পরিবারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে । অভিযোগের ভিত্তিতে বিপ্লবকে গ্রেপ্তার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ । আজ সকালে জবার দেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ।

বছর চারেক আগে খেয়াদহ গ্রাম পঞ্চায়েতের হরপুরের বাসিন্দা জবা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিল বিপ্লব সোনাকে । বিয়ের পর বিপ্লবের পরিবার জবার পরিবারের থেকে ত্রিশ হাজার টাকা ও বেশ কিছু সোনার গয়না পণ হিসেবে নেয় । তাদের সম্পর্ক কিছুদিন ঠিকঠাক থাকার পর ফের বিপ্লব ও তার পরিবারের লোকজন বাবারবাড়ি থেকে টাকা আনার জন্য জবাকে চাপ দিতে থাকে । কবিতা মণ্ডলের অভিযোগ, টাকা দিতে না চাওয়ায় শারীরিক নির্যাতন শুরু করে । ঠিক মতো খাওয়া তো দূর, অসুস্থ হলে চিকিৎসাও করানো হত না জবার ।

এরই মধ্যে বিপ্লব অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে । ঘটনার কথা জানতে পেরে প্রতিবাদ করে জবা । আর সেই প্রতিবাদের কারণেই তার উপর অত্যাচারের মাত্রা কয়েকগুণ বেড়ে যায় । তাই তাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ কবিতা মণ্ডলের । অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details