পশ্চিমবঙ্গ

west bengal

কপিল মুনির আশ্রমে পুজো দিয়ে ভোটের প্রচার শুরু বঙ্কিম হাজরার

By

Published : Mar 8, 2021, 1:21 PM IST

কপিল মুনি আশ্রমে পুজো দেওয়ার ভোট প্রচার ময়দানে নেমে পড়লেন সাগরের দু'বারের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের সাগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী বঙ্কিম হাজরা । গতবারের থেকে এবারে বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করার বিষয়ে আশাবাদী তিনি ।

কপিলমুনি মন্দিরে পুজো দিয়ে ভোটের প্রচার শুরু বঙ্কিম হাজরার
কপিলমুনি মন্দিরে পুজো দিয়ে ভোটের প্রচার শুরু বঙ্কিম হাজরার

সাগর, 8 মার্চ : দলনেত্রী তাঁর উপর আস্থা রেখে এবারও প্রার্থী করেছেন। সেই আস্থার পূর্ণ মর্যাদা রাখতে ভোটের ময়দানে নেমে পড়েছেন সাগরের দু'বারের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের সাগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী বঙ্কিম হাজরা । শুক্রবারে প্রার্থী তালিকা ঘোষণার পর আজ ভোটের প্রচারে নামেন তিনি। তার আগে সাগরে কপিল মুনির আশ্রমে গিয়ে পুজো দেন তিনি ৷

দক্ষিণ 24 পরগনায় তৃণমূলের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত সাগর বিধানসভা কেন্দ্র । সাগরে এখন বিজেপিকেই মূল প্রতিপক্ষ বলে মনে করছেন বঙ্কিম হাজরা ।জয়ের বিষয়ে 100 শতাংশ আশাবাদী বঙ্কিম বলেন, গতবারের থেকে এবার বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করব ।

আরও পড়ুন, নারী দিবসেই দিদির সঙ্গ ছাড়ছেন তিন নারী ?

তিনি আরও বলেন, "সাগরের মানুষের জন্য যেভাবে উন্নয়ন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, উন্নয়নের নিরিখে আমি তৃতীয়বারের জন্য বিধায়ক হব ৷ তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন ।"

ABOUT THE AUTHOR

...view details