পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 9, 2021, 8:25 PM IST

ETV Bharat / state

এলাকা কুকুরের হয়, মানুষের না; অভিষেকের গড়ে হুংকার আব্বাসের

আজ ডায়মন্ড হারবারে একটি ধর্মীয় সমাবেশের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পীরজাদা আব্বাস । সেখানে তিনি বামফ্রন্ট-কংগ্রেসের সঙ্গে জোট, ডায়মন্ড হারবারে প্রার্থী দেওয়া ইত্যাদি বিষয়ে কথা বলেছেন । সেই সঙ্গে তাদের দলের নেতাদের উপর বারবার আক্রমণ নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করেছেন তিনি ।

Diamond Harbour
আব্বাস সিদ্দিকি

ডায়মন্ড হারবার , 9 ফেব্রুয়ারি : সম্প্রতি নতুন দল ঘোষণা করেছেন ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকি । আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা ও রণকৌশল ইতিমধ্যেই নির্ধারণ করা হচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারেও প্রার্থী দেওয়ার প্রস্তাব রেখেছেন । আজ ডায়মন্ড হারবারে একটি ধর্মীয় সমাবেশের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি । সভা শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন । সেখানে, অভিষেকের গড়ে লড়াই করাটা কতটা কঠিন হবে সেই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন," "কারও এলাকা মানুষের এলাকা বলে আমার জানা নেই । এখান থেকে উনি জিতেছেন আমি জানি । মানুষ জিতিয়েছেন । আমি ওই এলাকা বুঝি না । এলাকা কুকুরদের হয়, মানুষের না । ভারতের সব জায়গায় আমরা যেতে পারি । "

বামফ্রন্ট ও কংগ্রেসের সঙ্গে জোটের বিষয়ে মুখ খোলেন তিনি । জানান, জোট হলে আমাদের জন্যও ভাল ও তাদের জন্য ভাল । যদি না হয় তাও আমাদের জন্য ভাল । তবে জোট হলে আসনের বিষয়ে কোনও রফা হয়নি । এই নিয়ে বারবার বৈঠক চলছে বলে জানিয়েছেন । তাদের দলের কর্মীদের উপর হামলা নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করেন তিনি। বলেন, " এই রাজ্যে কোনও আইন- শৃঙ্খলা নেই । প্রতিনিয়ত আমাদের কর্মী ও সমর্থকদের উপর হামলা করছে তৃণমূল । রাজ্যে যদি আইন-শৃঙ্খলা থাকত, তাহলে এই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি হত । কিন্তু সেটা হচ্ছে না ।"

আরও পড়ুন, লালগড়ে রথে চড়ে আদিবাসী মহিলাদের সুরক্ষার অঙ্গীকার নাড্ডার

আগামী বিধানসভা নির্বাচনে মূলত, দুই 24 পরগনার উপর বেশি জোর দিতে চাইছে পীরজাদা আব্বাস । তিনি বলেন, দক্ষিণ 24 পরগনার মোট 10 টি আসনে প্রার্থী ইতিমধ্যেই নির্ধারণ করা হয়েছে । নির্বাচনে তাদের প্রার্থীদের জয়ের ব্য়াপারে আশাবাদী আব্বাস সিদ্দিকি ।

ABOUT THE AUTHOR

...view details