পশ্চিমবঙ্গ

west bengal

কুলতলিতে জোড়া খুন, কয়েক ঘণ্টার ব্যবধানে উদ্ধার 2 মহিলার দেহ

By

Published : Jan 24, 2020, 11:58 AM IST

জোড়া খুনে কুলতলিতে আতঙ্ক ৷ কয়েক ঘণ্টার ব্যবধানে অজ্ঞাতপরিচয় দুই মহিলার গলাকাটা মৃতদেহ উদ্ধার ৷ পুলিশের অনুমান, কুপিয়ে খুন করে পিয়ালির চরে দেহ ফেলে গিয়েছে দুষ্কৃতীরা ৷

two-murder-in-kultoli
কুলতলিতে জোড়া খুন

কুলতলি, 24 জানুয়ারি: কয়েক ঘণ্টার ব্যবধানে কুলতলিতে জোড়া মৃতদেহ উদ্ধার। গতকাত রাতের পর আজ সকালে ফের এক মহিলার গলাকাটা দেহ ঘিরে এলাকায় আতঙ্ক ছড়ায়। কুলতলি থানার মেরিগঞ্জ 2 নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। গতকাল রাতে পঞ্চায়েত অফিসের পাশে খালের ধার থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়। পুলিশের অনুমান, কুপিয়ে খুন করা হয়েছে তাঁকে।

আজ সকালে প্রথম দেহটি যেখান থেকে উদ্ধার হয় তার কিছু দূরে আরও এক মহিলার গলাকাটা দেহ মিলেছিল গতকাল। পুলিশ মৃতদেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ৷ শুরু হয়েছে তদন্ত ।

বৃহস্পতিবার রাতে স্থানীয় মানুষের চোখে পড়ে কুলতলি থানার মেরিগঞ্জ দু'নম্বর পঞ্চায়েত এলাকায় পিয়ালি নদীর চরে এক মহিলার রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে । দ্রুত কুলতলি থানায় খবর দেওয়া হয় । পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় ৷ মৃতা মহিলার মুখের ছবি তুলে আশপাশের থানাতে পাঠান তদন্তকারী আধিকারিকরা, যদিও এখনও পর্যন্ত পরিচয় জানা যায়নি। পুলিশের অনুমান, মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পিয়ালির চরে ফেলে যায় দুষ্কৃতীরা। কী কারণে খুন, তা তদন্ত করে দেখছে পুলিশ।

এরমধ্যে আজ সকালে কুলতলি মেরিগঞ্জ দু'নম্বর পঞ্চায়েতের কাছে নদীচরে আরও এক অজ্ঞাতপরিচয় মহিলার রক্তাক্ত মৃতদেহ ঘিরে ছড়ায় আতঙ্ক । জোড়া খুনের রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে কুলতলি থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details