পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"কোনও বুথে যেন বিরোধী এজেন্ট বসতে না পারে"

লুকিয়ে BJP-কে ভোট দেবে আর বলবে রূপশ্রীতে সই করে দাও ওসব চলবে না। কর্মিসভায় বললেন তৃণমূল নেতা মোদ্দাসের হোসেন ।

By

Published : Apr 19, 2019, 1:04 PM IST

Updated : Apr 19, 2019, 1:35 PM IST

মোদ্দাসের হোসেন

ভাঙড়, 19 এপ্রিল : "পোস্টার, দেওয়াল লেখা তো দূরের কথা, বিরোধীরা কোনও বুথে যেন এজেন্ট বসাতে না পারে ।" কর্মিসভায় হুঁশিয়ারি দিলেন ভাঙড়ের ভোগালি 2 পঞ্চায়েত প্রধান তথা তৃণমূল নেতা মোদ্দাসের হোসেন । তিনি বলেন, "কেউ বলতে পারবে না কোনও কাজের জন্য পঞ্চায়েত থেকে ফিরে এসেছে । লুকিয়ে লুকিয়ে BJP-কে ভোট দেবে, আর বলবে রূপশ্রীতে সই করে দাও । কন্যাশ্রীতে সই করে দাও । তোমায় কি আমি আদর করব ? ওই সব আদরের আর সময় নেই ।"

আজ ভাঙড় 2 পঞ্চায়েত এলাকায় মিমি চক্রবর্তীর সমর্থনে কর্মিসভার আয়োজন করা হয়েছিল । উপস্থিত ছিলেন আরাবুল ইসলাম, পঞ্চায়েত প্রধান মোদ্দাসের হোসেন । মোদ্দাসের বলেন, "গতকাল উত্তর বানিয়ালায় মিটিং করেছি। CPI(M) থেকে তৃণমূলে আসা কর্মীরা কথা দিয়েছেন যেভাবে বামেদের আমলে জ়িরো ব্যালেন্স করে জিতিয়ে দিত, এবারও তাই করবে । আপনাদেরও তাই করতে হবে ।"

শুনুন মোদ্দাসের হোসেনের বক্তব্য

তিনি আরও বলেন, "এবার লোকসভা ভোট । এই ভোটের গুরুত্ব অনেক বেশি । একটা ভোট যদি এদিক-ওদিক পড়ে, তাহলে কিন্তু, ক্ষতি হবে । আমরা কৃষকদের টাকা দিচ্ছি, পড়াশোনা, রাস্তাঘাটের টাকা দিচ্ছি । বিধবাদের সার্টিফিকেট দিচ্ছি । তাই কর্মীদের নির্দেশ দিচ্ছি যেভাবে বলব করতে হবে । এবার নয় নেভার ।"

প্রসঙ্গত, কয়েকদিন আগেই "চেক দিচ্ছি আমরা, ভোট দেবে মিমিকে" । এই মন্তব্য করে বিতর্কে জড়িয়ে ছিলেন মোদ্দাসের হোসেন ।

Last Updated : Apr 19, 2019, 1:35 PM IST

ABOUT THE AUTHOR

...view details