পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 26, 2022, 6:34 PM IST

ETV Bharat / state

Sukanta Slams TMC : 'চোর ধরো জেলে ভরো', কাকদ্বীপের মিছিলে তৃণমূলকে কটাক্ষ সুকান্তর

এসএসএসি দুর্নীতি থেকে মন্ত্রিসভার বৈঠক ৷ কাকদ্বীপের সভা থেকে সব ইস্যুতেই তৃণমূলকে বিঁধলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar Slams TMC)৷

sukanta majumdar
সুকান্ত মজুমদার

কাকদ্বীপ, 26 মে :রাজ্যে একের পর এক শিক্ষক নিয়োগে দুর্নীতি সামনে চলে আসায় অস্বস্তিতে রাজ্য সরকার । শিক্ষক নিয়োগে এই দুর্নীতি ও কাকদ্বীপ চিটফান্ড কাণ্ডের ঘটনায় বৃহস্পতিবার সুন্দরবন পুলিশ জেলা পুলিশ সুপারের কাছে ডেপুটেশন জমা দেয় বিজেপি (Sukanta Majumdar criticises TMC from Kakdwip)। মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি প্রদ্যুৎ বৈদ্য-র নেতৃত্বে কাকদ্বীপ নতুন রাস্তা থেকে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপারের কাছে মিছিল করে ডেপুটেশন জমা দেয় কয়েকশো বিজেপি কর্মী-সমর্থকরা ।

এদিনের মিছিলে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । বর্তমানে শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বিদ্ধ রাজ্য সরকারকে কটূক্তি করে তিনি বলেন, "আমার মনে হচ্ছে মন্ত্রিসভার বেশিরভাগ মন্ত্রীই তো এখন জেলে থাকবে ৷ তার প্রস্তুতির জন্য এই বৈঠক ৷ তাঁর মন্ত্রিসভার প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জেলে যাবেন, উনিই তো অনেকের নাম বলে দেবেন তখন মুশকিল হয়ে যাবে ৷ তাই এখন থেকে মন্ত্রী ঠিক করে রাখছে ৷"

একাধিক ইস্যুতে তৃণমূলকে বিঁধলেন সুকান্ত মজুমদার

এসএসসি নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে বিজেপির রাজ্য সভাপতি বলেন, "শুধু এসএসসি আর কলেজে নিয়োগেই নয়, ফুড সাপ্লাই-সহ বনবিভাগে যে সমস্ত নিয়োগ হয়েছে তাতেও দুর্নীতি হয়েছে ৷ রাজীব বন্দ্যোপাধ্যায় দল ছেড়ে বিজেপিতে এলে তখন তো মুখ্যমন্ত্রী নিজেই নিয়োগ দুর্নীতি স্বীকার করেছিলেন, তাহলে তার তদন্ত কেন হচ্ছে না ৷"

আরও পড়ুন :Sukanta Majumdar : বাংলা ভাগ নয়, রাঢ় অঞ্চলের জেলাগুলিও পাক সমস্ত সুবিধা, বললেন সুকান্ত

ABOUT THE AUTHOR

...view details