পশ্চিমবঙ্গ

west bengal

করোনা আবহের মধ্যে সাগরদ্বীপে শুরু হল সবলা মেলা

By

Published : Feb 4, 2021, 10:29 PM IST

করোনা পরিস্থিতির মধ্যে সাগরদ্বীপের চৌরঙ্গীতে সুন্দরবন জনকল্যাণ সংঘ বিদ্যানিকেতন মাঠে আজ থেকে শুরু হল সবলা ও ক্রেতা সুরক্ষা মেলা। এবারের মেলায় বিশেষ আকর্ষণ রয়েছে শালপাতার মূর্তি ও কিছু স্টল। মেলা চলবে 8 ফেব্রুয়ারি পর্যন্ত।

করোনা আবহের মধ্যে সাগরদ্বীপে শুরু হল সবলা মেলা
করোনা আবহের মধ্যে সাগরদ্বীপে শুরু হল সবলা মেলা

সাগরদ্বীপ, 4 ফেব্রুয়ারি : সাগরদ্বীপের চৌরঙ্গীতে সুন্দরবন জনকল্যাণ সংঘ বিদ্যানিকেতন মাঠে আজ থেকে শুরু হল সবলা ও ক্রেতা সুরক্ষা মেলা। এই মেলা উদ্বোধন করলেন সাগরের বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা ও সাগরের বিডিও সুদীপ্ত মণ্ডল৷ সাগর পঞ্চায়েত সমিতির সভাপতি রাজেন্দ্রনাথ খাঁড়া, মৎস্য ও প্রাণিসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ মাননীয় আব্দুল শামির শাহ্, দক্ষিণ 24 পরগনা জেলা পরিষদের সদস্য মহিতোষ দাস৷ উদ্বোধনী অনুষ্ঠানে আদিবাসী নৃত্যানুষ্ঠানও হয়। এই মেলা চলবে 8 ফেব্রুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন :জমি বিবাদের জেরে নিউটাউনে জেঠতুতো দাদাকে খুন !

এছাড়াও স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের হাতের তৈরি কিছু কারুকার্য ঝিনুক মালা, ড্রাই ফ্লাওয়ার, মাশরুম, ব্যাগ সিটি, গোল্ড কেক আচার, লিকুইড ডিটারজেন্ট, লাইলন ব্যাগ, অলংকার এবং পুতুল, গার্মেন্টস, বাটিক প্রিন্ট শাড়ি, ড্রাই ফুড, আর বিভিন্ন স্টল রয়েছেন। এছাড়াও মাস্ক স্যানিটাইজার চ্যানেল এবং সিসিটিভির মাধ্যমে বিশেষ নজরদারি রয়েছে।

ABOUT THE AUTHOR

...view details