পশ্চিমবঙ্গ

west bengal

নিকাহ-বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় বিবিকে খুনের অভিযোগ

By

Published : Dec 9, 2019, 10:42 PM IST

Updated : Dec 9, 2019, 11:56 PM IST

নিকাহ-বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় বিবিকে খুনের অভিযোগ ৷ প্রথমে মারধর তারপর মুখে কীটনাশক ঢেলে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন মৃতের মা-বাবা ৷

bokultola_wife_murder
গৃহবধূকে পিটিয়ে খুন

বকুলতলা (দক্ষিণ 24 পরগনা), 9 ডিসেম্বর : নিকাহ-বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় যুবতিকে খুনের অভিযোগ শওহর ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে ৷ মৃতের নাম সাজিদা বিবি ৷ তাঁদের অভিযোগ, প্রথমে মারধর করা হয় ৷ তারপর মুখে কীটনাশক ঢেলে দেয় ৷ ঘটনাটি দক্ষিণ 24 পরগনার বকুলতলা থানার মনিরতট এলাকার ।

বছর সাতেক আগে বকুলতলা থানার অন্তর্গত বাইশ হাটা বৈদ্যচকের বাসিন্দা সকুরান শেখ ঢালির সঙ্গে নিকাহ হয়েছিল সাজিদা বিবির ৷ তাদের দেখাশোনা করেই নিকাহ হয়েছিল ৷ সাজিদা পেশায় দর্জির কাজ করতেন । অভিযোগ, নিকাহর পরই সাজিদা বিবি জানতে পারেন, শওহরের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক আছে । এই খবর জানার পর থেকেই ক্রমাগত অশান্তি হতে থাকে সাজিদার সংসারে । রবিবার সাজিদার শওহরের সঙ্গে এ নিয়ে অশান্তি চরম পর্যায়ে পৌঁছিয়েছিল ৷ সকুরান সাজিদাকে মারধর করে ৷ তারপর তাঁর মুখে কীটনাশক ঢেলে দেয় ৷ এভাবে খুন করে বলে অভিযোগ করে সাজিদার বাড়ির লোকজন ।

গৃহবধূকে পিটিয়ে খুন

অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতের শওহর ও তাঁর শ্বশুরকে আটক করেছে । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

Last Updated : Dec 9, 2019, 11:56 PM IST

ABOUT THE AUTHOR

...view details