পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 7, 2021, 1:28 PM IST

ETV Bharat / state

ভাঙড়ে হিংসা থামাতে পুলিশের অভিযান

ভোটের পর থেকেই নিমকুড়ি এবং জয়পুর গ্রামে রাজনৈতিক হিংসা শুরু হয়েছিল । আক্রান্ত হয়েছিলেন বেশ কিছু মানুষ । ভয়ে ঘরছাড়াও হয়েছেন অনেক মানুষ । এলাকায় আতঙ্ক দূর করতে ও শান্তির পরিবেশ বজায় রাখতেই, মাইকিং করে শান্তি বজায় রাখার জন্য পুলিশ প্রচার চালাতে থাকে ৷

ভাঙড়ে হিংসা থামাতে পুলিশের অভিযান
ভাঙড়ে হিংসা থামাতে পুলিশের অভিযান

ভাঙড়, 7 মে : ভোটের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই উত্তপ্ত ভাঙড় । কোথাও মারধর, কোথাও বোমাবাজি ৷ এমনকি বাড়িতে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠতে শুরু করেছে । এবার সেই হিংসার ঘটনা আটকাতেই শুক্রবার সকাল থেকেই জায়গায় জায়গায় অভিযান চালাল ভাঙড়ের কাশিপুর থানার পুলিশ । শান্তি বজায় রাখতে মাইকিংয়ে প্রচার চালায় পুলিশ । রাজনৈতিক হিংসা ছড়ানোর অভিযোগে বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ ।
জানা গিয়েছে, ভোটের পর থেকেই নিমকুড়ি এবং জয়পুর গ্রামে রাজনৈতিক হিংসা শুরু হয়েছিল । আক্রান্ত হয়েছিলেন বেশ কিছু মানুষ । ভয়ে ঘরছাড়াও হয়েছেন অনেক মানুষ । এলাকায় আতঙ্ক দূর করতে ও শান্তির পরিবেশ বজায় রাখতেই, শুক্রবার সকাল থেকেই কাশিপুর থানার ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযানে নামেন ৷ মাইকিং করে শান্তি বজায় রাখার জন্য চলতে থাকে প্রচার ।

আরও পড়ুন : কোচবিহার পৌরসভার প্রশাসক পদ থেকে সরানো হল ভূষণ সিংকে
জয়পুর, নিমকুড়ি, ভগবানপুর,চালতাবেড়ি সহ ভাঙড়ের বিভিন্ন গ্রামে আড্ডার ঠেক ও মাচা ভেঙে গুঁড়িয়ে দেয় পুলিশ । হিংসার ঘটনায় জড়িত সন্দেহে 10 জনকে আটক করেছে পুলিশ । আপাতত এলাকায় এলাকায় ঘুরে শান্তি রক্ষার বার্তা দিল ভাঙড়ের কাশিপুর থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details