পশ্চিমবঙ্গ

west bengal

ভুল ইঞ্জেকশনে শিশুর মৃত্যু ? থানায় অভিযোগ

By

Published : May 22, 2019, 2:35 PM IST

MR বাঙুর হাসপাতালে মৃত্যু হল 3 বছরের শিশুর । পরিবারের অভিযোগ, চিকিৎসায় গাফিলতির জেরেই সে মারা গেছে । এই ঘটনায় চিকিৎসকের বিরুদ্ধে হাসপাতাল সুপার ও থানায় অভিযোগ দায়ের হয়েছে ।

ভুল ইঞ্জেকশনে শিশুর মৃত্যু

বিষ্ণুপুর, 22 মে : 3 বছরের শিশুর মৃত্যু MR বাঙুর হাসপাতালে । চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে যাদবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করল পরিবার । হাসপাতাল সুপারের কাছেও অভিযোগপত্র পাঠানো হয়েছে ।

আরাধ্যা চক্রবর্তী । বাড়ি বিষ্ণুপুরের রায়পুরে । 12 মে (রবিবার), তার বুকের কাছে গরম চা পড়ে যায় । নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে । সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় MR বাঙুর হাসপাতালের বার্ন ইউনিটে । সেখানে সাতদিন চিকিৎসা চলে তার । আরাধ্যার এক আত্মীয় বলেন, "19 মে চিকিৎসকরা একটি ইঞ্জেকশন দেন । এরপর বিকেল থেকে ও ছটফট করতে শুরু করে । সন্ধ্যার দিকে নিস্তেজ হয়ে পড়ে ।" গতকাল রাতে ওই শিশুর মৃতদেহের ময়নাতদন্ত হয় ।

এদিকে, চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে চিকিৎসকের বিরুদ্ধে হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন আরাধ্যার মা প্রিয়াঙ্কা চক্রবর্তী । অভিযোগ জানানো হয় যাদবপুর থানাতেও । বিষয়টি নিয়ে হাসপাতাল সুপার মুখ খুলতে চাননি । পুলিশ তদন্ত শুরু করেছে ।

ABOUT THE AUTHOR

...view details