পশ্চিমবঙ্গ

west bengal

নরেন্দ্রপুরে দুষ্কৃতীকে গুলি করে খুন

By

Published : Sep 6, 2019, 9:51 AM IST

Updated : Sep 6, 2019, 12:20 PM IST

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টা নাগাদ রাস্তা দিয়ে যাচ্ছিল বাবুসোনা । সেই সময় কয়েকজন দুষ্কৃতী বাবুসোনাকে লক্ষ্য করে গুলি চালায় । গুলিটি বাবুসোনার নলিতে লাগে ।

মৃত বাবুসোনা

নরেন্দ্রপুর, ৬ সেপ্টেম্বর : নরেন্দ্রপুরের রেনিয়াতে যুবককে গুলি করে খুন ৷ মৃতের নাম বাবুসোনা সর্দার (৪০) । এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত ছিল সে ৷ গুলিবিদ্ধ হওয়ার পর জখম বাবুসোনাকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে । সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন । ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়ায় । নরেন্দ্রপুর থানার পুলিশ এবং বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসুর হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

স্থানীয় সূত্রে খবর, গতরাত সাড়ে ১১টা নাগাদ রাস্তা দিয়ে যাচ্ছিল বাবুসোনা । সেই সময় কয়েকজন দুষ্কৃতী বাবুসোনাকে লক্ষ্য করে গুলি চালায় । গুলিটি বাবুসোনার নলিতে লাগে । রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে বাবুসোনা । পালিয়ে যায় দুষ্কৃতীরা ৷ গুলির শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থানে আসে স্থানীয় বাসিন্দারা ৷ বাবুসোনা উদ্ধার করে এম আর বাঙুরে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।

দেখুন ভিডিয়োয়

পুলিশ সূত্রে জানা গেছে, একাধিক মামলা রয়েছে বাবুসোনার বিরুদ্ধে । বহুবার জেলও খেটেছে সে । প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, পুরানো কোনও শত্রুতার জেরেই বাবুসোনাকে খুন করা হয়েছে । বাবুসোনার সঙ্গী রাজাসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ৷

Last Updated : Sep 6, 2019, 12:20 PM IST

ABOUT THE AUTHOR

...view details