পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 25, 2022, 7:18 PM IST

ETV Bharat / state

Sagar Drowned মর্মান্তিক ঘটনার সাক্ষী সাগর, জলে ডুবে মৃত্যু মা ও মেয়ের

জলে ডুবে যাচ্ছিল মেয়ে আর তাকে বাঁচাতে গিয়ে ডুবে মৃত্যু হল মা ও মেয়ের ৷ ঘটনাটি ঘটেছে সাগরের চোখ ফুলডুবি গ্রামের বাকিপুরে (Mother and Daughter Drowned) ৷

Sagar Drowned
মেয়েকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত্যু মা ও মেয়ের

সাগর, 25 অগস্ট: ছোট্ট ফুটফুটে মেয়েকে বাঁচাতে গিয়ে করুণ পরিণতি মা ও মেয়ের ( shocking incident in Sagar) ৷ জলে ডুবে মৃত্যু হল 2 জনের ৷ ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার সাগরের চোখ ফুলডুবি গ্রামের বাকিপুরে (Mother and Daughter Drowned) ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশেই দেড় বছরের ছোট মেয়ে সুনিতা গায়েন খেলা করছিল ৷ সেই সময় হঠাৎই অসাবধানতাবশত পুকুরে পড়ে যায় সে । এই দৃশ্য দেখে নিজেকে আর ঠিক রাখতে পারেননি সুনিতার মা প্রতিমা মাঝি গায়েন (26) । মেয়েকে বাঁচানোর জন্য পুকুরে ঝাঁপ দেন । কিন্তু শেষ রক্ষা হল না ৷ এরপরে মর্মান্তিক দুর্ঘটনায় জলে ডুবে মৃত্যু হয় মেয়ে ও মায়ের । বেশ কয়েক ঘণ্টা পর পুকুর থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা ।

মেয়েকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত্যু মা ও মেয়ের

আরও পড়ুন:জলে ডুবে মৃত্যু শিশুর

মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায় । ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে সাগর থানার পুলিশ । দু'জনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাকদ্বীপ পুলিশ মর্গে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details