পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

TMC Workers Agitation: বাসন্তীতে চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি আটকে বিক্ষোভ তৃণমূল কর্মীদেরই

রবিবার দক্ষিণ 24 পরগনার বাসন্তীতে দলীয় সভায় যোগ দিতে যাওয়ার সময় স্বাস্থ্য মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি ঘিরে বিক্ষোভ দলীয় কর্মীদের ৷ পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে (TMC Worker Agitation in South 24 Pargana) ৷

By

Published : Jan 22, 2023, 8:25 PM IST

TMC Worker Agitation
বাসন্তীতে বিক্ষোভ

চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি আটকে বিক্ষোভ তৃণমূল কর্মীদের

বাসন্তী, 22 জানুয়ারি: বাসন্তীতে তৃণমূলের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য কে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরাই (TMC Worker Agitation) । রবিবার দলীয় সভায় যোগ দিতে যাওয়ার সময়েই দক্ষিণ 24 পরগনার বাসন্তী এলাকায় কলতলাতে তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা (Chandrima Bhattacharya) । বাসন্তীর তৃণমূল বিধায়ক শ্যামল মণ্ডল এদিন সভার ডাক দিয়েছিলেন বাসন্তীতে ৷ সেই সভাতেই তৃণমূলের বেশ কিছু শাখা সংগঠনকে ডাকা হয়নি বলে অভিযোগ । বিশেষ করে যুব তৃণমূল কংগ্রেস কর্মীদেরকে এই সভায় ডাকা হয়নি, আর সেই কারণে যুব তৃণমূল কংগ্রেস কর্মী-সহ অন্যান্য শাখা সংগঠনের কর্মীরা মন্ত্রীর গাড়ি আটকে বিক্ষোভ দেখান ।

পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগেই বাসন্তী থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন ৷ মন্ত্রীর গাড়িকে জনতার কবল থেকে বের করে আনেন ৷ প্রায় মিনিট দশেক মন্ত্রীকে আটকে থাকতে হয় রাস্তায় ৷ এরপর তিনি সভাস্থলের উদ্দেশ্যে রওনা বাসন্তীর দিকে । পরিস্থিতি সামাল দিতে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, " আজ সভায় সবাই আমন্ত্রিত। কিন্তু তাতেও খুব বেশি কাজ হয়নি ।" শেষে পুলিশি নিরাপত্তায় মন্ত্রীর কনভয় সভাস্থলের দিকে রওনা দেয় । এই প্রসঙ্গেই কাঁঠালবেড়িয়ার পঞ্চায়েত প্রধান বুলা নাসরিন লস্কর বলেন, "অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের নির্দেশে একসঙ্গে বৈঠক করার কথা ছিল । কিন্তু বিধায়ক গট-আপ করে যত আরএসপি-র লোকজন নিয়ে তিনি মিটিং করছেন । আমি এখানে 10 বছর ধরে পঞ্চায়েত প্রধান । তারও আগে থেকে তৃণমূল করি । দিদিকে দেখে এত ভোটে শ্যামল মণ্ডলকে জিতিয়েছি । কিন্তু একটা সার্টিফিকেট তো দূর, দেখাও পাই না তাঁর ।"

আরও পড়ুন:জেলায় থাকাকালীনই কেন্দ্রীয় দলকে হাট্টিমাটিম টিমের সঙ্গে তুলনা চন্দ্রিমার

বাসন্তীর ব্লক তৃণমূল কংগ্রেসের নেতা শিবনাথ মণ্ডল বললেন, "হার্মাদ বাহিনীর নেতা, আরএসপি-র নেতাকে দিয়ে সমস্ত ব্লক তৃণমূলকে কলঙ্কিত করছেন । এলাকায় গোষ্ঠী তৈরি করে মূল তৃণমূল কর্মীদের বাদ দিয়ে বিভাজন সৃষ্টি করছেন । ম্যানগ্রোভ ধ্বংস করে তৈরি করা ফিশারি থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করছেন বিধায়ক শ্যামল মণ্ডল ৷ এমনটাও অভিযোগ ওই নেতার । এই সব অভিযোগ নিয়েই এদিন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি ঘিরে ধরেন তৃণমূল নেতা-কর্মীরা । চন্দ্রিমা সমস্ত অভিযোগ শোনেন এবং ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তাঁর গাড়ি ছাড়া হয় ।"

ABOUT THE AUTHOR

...view details