পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হকারির সঙ্গেই চলছে প্রচার; যাদবপুরে তিনিই জিতবেন, আত্মবিশ্বাসী প্রার্থী

ট্রেনে হকারি করতে করতে ভোটের প্রচার করছেন প্রার্থী । যাদবপুর লোকসভা কেন্দ্রে RJP-র হয়ে প্রার্থী হয়েছেন গোপাল নস্কর । ফ্লেক্স, দেওয়াল লিখনের খরচ বহনের সাধ্য নেই । তাই প্ল্যাটফর্মে, ট্রেনে নিজেই লিফলেট বিলোচ্ছেন ।

By

Published : May 7, 2019, 10:46 AM IST

Updated : May 7, 2019, 10:53 AM IST

ভোট প্রচারে প্রার্থী

সোনারপুর, 7 মে : গেরুয়া ফতুয়া, গলায় উত্তরীয় । অফিস টাইমে ভিড় ট্রেনে মলম বিক্রি করে চলেছেন প্রার্থী । আর বলছেন ভোটটা আমায় দেবেন কিন্তু । শিয়ালদা-সোনারপুর শাখার ট্রেনে দেখা গেল এমনই এক দৃশ্য ।

বিপক্ষে মিমি চক্রবর্তী, বিকাশরঞ্জন ভট্টাচার্য ও অনুপম হাজরার মতো হেভিওয়েটরা । সেখানে তিনি সামান্য হকার । সোনারপুরের ঘাসিয়ারার বাসিন্দা গোপাল নস্কর দিনরাত ট্রেনে ট্রেনে মলম, প্রসাধনী দ্রব্য বিক্রি করেন । সংসারে নুন আনতে পান্তা ফুরানোর দশা । এবার যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে RJP (রাষ্ট্রীয় জন সচেতন পার্টি) হয়ে প্রার্থী হয়েছেন তিনি । কিন্তু, পেশা থেকে সরে আসেননি । পেশাকে কাজে লাগিয়েই প্রচারে নেমেছেন ।

ভিডিয়োয় শুনুন গোপাল নস্করের বক্তব্য

সঙ্গে মাত্র চার থেকে পাঁচজন । প্রার্থীর হয়ে স্লোগান দিচ্ছেন এরাই । ফ্লেক্স, দেওয়াল লিখনের খরচ বহনের সাধ্য নেই । তাই প্ল্যাটফর্মে, ট্রেনে নিজেই লিফলেট বিলোচ্ছেন । সারছেন প্রচার ।

গোপালবাবু বলেন, "জিতলে এলাকার গরীব হকারদের কথাই তুলে ধরব সংসদে । যা এতদিন ধরে কেউই করেননি ।" হেভিওয়েট প্রার্থীরা থাকলেও গোপালবাবুর একবুক আশা তিনিই জিতবেন ।

Last Updated : May 7, 2019, 10:53 AM IST

ABOUT THE AUTHOR

...view details