পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Tiger Attack Sundarbans: ফের মৎসজীবীর উপর বাঘের হামলা সুন্দরবনে

বাঘের হামলায় গুরুতর আহত ওই মৎসজীবী গৌরহরি মাইতির চিকিৎসা চলছে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে (Injured Fisherman is Admitted to Chittaranjan Hospital, Kolkata)

By

Published : Nov 28, 2021, 10:59 PM IST

Updated : Nov 28, 2021, 11:04 PM IST

Tiger Attack
মৎসজীবীর উপর বাঘের হামলা সুন্দরবনে

সুন্দরবন, 28 নভেম্বর : সুন্দরবনে আবারও মৎস্যজীবীর উপর বাঘের আক্রমণের ঘটনা ঘটল (Tiger attacks Fisherman in Sundarbans)। দীর্ঘক্ষণ বাঘের সঙ্গে লড়াইয়ের পর কোনও মতে প্রাণে বেঁচে ফিরলেন মৎস্যজীবী। শনিবার ঘটনাটি ঘটেছে সুন্দরবনের হাউতি দ্বীপের কাছে গভীর জঙ্গলে। আহত ওই মৎস্যজীবীর নাম গৌরহরি মাইতি। গুরুতর জখম অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শনিবার সকালে গোসাবার সোনাগাঁও থেকে পাঁচ জনের একটি মৎস্যজীবী দল সুন্দরবনে হাউতি দ্বীপের কাছে জঙ্গলের নদী খাড়িতে গিয়েছিল মাছ-কাঁকড়া ধরতে । জঙ্গল লাগোয়া খালের খাড়িতে নৌকা নোঙর করে যখন তাঁরা কাঁকড়া ধরছিলেন, সেই সময় গভীর জঙ্গল থেকে একটি বাঘ বেরিয়ে আসে। আচমকাই সেটি ঝাঁপিয়ে পড়ে গৌরহরি মাইতির উপর। তাঁকে টানতে-টানতে গভীর জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করে বাঘটি।

আরও পড়ুন : School Girls Smoking in the Class: স্কুল খুলতেই ক্লাসে বসে সুখটান ছাত্রীদের, ভাইরাল ভিডিও

গৌরহরিবাবুর সঙ্গীরা নৌকায় থাকা লাঠি ও বৈঠা নিয়ে বাঘের উপর ঝাঁপিয়ে পড়েন তাঁকে ছাড়ানোর জন্য । দীর্ঘক্ষণ বাঘে মানুষে লড়াইয়ের পর বেগতিক বুঝে রণে ভঙ্গ দেয় বাঘ । হুঙ্কার করতে করতে শিকার ছেড়ে গভীর জঙ্গলে পালিয়ে যায় বাঘটি । খবর পেয়ে স্থানীয় সজনেখালি রেঞ্জের লোকজন ঘটনাস্থলে পৌঁছয়। তাঁরা গুরুতর জখম অবস্থায় ওই মৎস্যজীবীকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোসাবা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হওয়ায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয় ৷

Last Updated : Nov 28, 2021, 11:04 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details