পশ্চিমবঙ্গ

west bengal

বরযাত্রীদের হুজ্জুতি ,পাত্রীকে লাথি মেরে আসর ছাড়ল পাত্র

By

Published : Dec 2, 2019, 11:51 PM IST

ক্যানিংয়ের জয়রামখালি গ্রামের ঘটনা । বরযাত্রীদের আচরণে কয়েক ঘণ্টায় লন্ডভন্ড হয়ে গেল বিয়ের আসর । এমন কী বিয়ের পিড়িতেই কনেকে লাথি মেরে আসর ছাড়ল পাত্র ।

marriage chaos
ছবি

ক্যানিং, 2 ডিসেম্বর : সব ঠিকঠাকই ছিল । দাবি মতো পণও দিতে চেয়েছিল কন্যাপক্ষ । কিন্তু বিয়ের সন্ধ্যায় আবার বেঁকে বসল পাত্রপক্ষ । বুঝিয়ে তাকে শেষ পর্যন্ত ছাঁদনাতলায় আনা হল । কিন্তু আর শেষ রক্ষা হল না । বরযাত্রীদের আচরণে কয়েক ঘণ্টায় লন্ডভন্ড হয়ে গেল বিয়ের আসর । গালিগালাজ, মারধর থেকে শুরু করে কেটারারদের সঙ্গে বচসা একের পর এক ঘটনায় রীতিমতো বেহাল দশা বিয়ে বাড়ির । এমন কী বিয়ের পিড়িতেই কনেকে লাথি মেরে আসর ছাড়ল পাত্র । ক্যানিংয়ের জয়রামখালি গ্রামের ঘটনা ।

ক্যানিংয়ের জয়রামখালির বাসিন্দা উর্মিলার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সোনারপুরের বন হুগলির বাসিন্দা বীরু দাসের । পরিবারের তরফে জানা যায়, ঝামেলার সূত্রপাত পণ নিয়ে । কথা হয়েছিল 20,000 টাকা পণ দেওয়া হবে । কিন্তু সপ্তাহখানেক আগে পাত্রের বাড়ির তরফে আরও পাঁচ হাজার টাকা দাবি করা হয় । প্রথমে 25,000 টাকা দিতে না পারার কথা জানালেও শেষ পর্যন্ত রাজি হয় মেয়ের পরিবার । কিন্তু গতকাল বিয়ের সন্ধ্যায় আবার বেঁকে বসে পাত্রপক্ষ । হঠাৎই ফোন করে তারা জানায় বিয়ের জন্য পুরোহিত পাওয়া যাচ্ছে না । পরে সেসব মিটিয়ে রাত দেড়টা নাগাদ বিয়ে বাড়িতে পৌঁছায় তারা । এরপর প্রথমে নাচানাচির দাবি, পরে নানা অদ্ভুত আচরণ করে তারা । অভিযোগ, গালিগালাজও করা হয় মেয়ের বাড়ির লোকজনকে । মাঝে বরকে একা রেখে পালাতে উদ্যত হয় বরের বাড়ির লোকজন । বহু কষ্টে তাদের ফেরানো হলেও এবার খাবার পরিবেশনকারীদের সঙ্গে ঝামেলা শুরু করে । খাবারের টেবিলে জল ফেলে, ঝাড়বাতি ভেঙে লোকজনকে মারধর করতে শুরু করে তারা ।

ভিডিয়োয় শুনুন কনের দিদির বক্তব্য

এবার ঘটনায় নয়া মোড় । স্বয়ং বর বিয়ের পিঁড়িতে বসা কনেকে লাথি মেরে আসর ছেড়ে উঠে যায় । বিষয়টি নিয়ে সরব হন প্রতিবেশীরা । পাত্র সহ মোট আটজনকে আটকে রাখেন তারা । ক্ষতিপূরণ না দিলে তাদের ছাড়া হবে না বলে জানিয়ে দেওয়া হয় । খবর দেওয়া হয় পুলিশে । পরে পুলিশ এসে বরযাত্রীদের উদ্ধার করে ।

ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details