পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 13, 2021, 7:55 PM IST

ETV Bharat / state

TMC's tea party : বিজেপির চায় পে চর্চার পাল্টা তৃণমূলের ‘চায়ের আড্ডা’

মানুষের সঙ্গে যোগাযোগ আরও বাড়াতে তৃণমূল শুরু করল ‘চায়ের আড্ডা’ ৷ খোদ তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ডহারবার থেকে এই কর্মসূচির সূচনা হল ৷

তৃণমূলের "চায়ের আড্ডা"
তৃণমূলের "চায়ের আড্ডা"

ডায়মন্ডহারবার, 13 অগস্ট : জনসংযোগের লক্ষ্যে ‘চায় পে চর্চা’ চালু করেছিল বঙ্গ বিজেপি । এবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ডহারবারে ‘চায়ের আড্ডার’ সূচনা করল তৃণমূল । ডায়মন্ডহারবার-2 নম্বর ব্লকের সরিষা অঞ্চলে বৃহস্পতিবার নারায়ণতলা ও মহিষগোট এলাকায় দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে চায়ের আড্ডার সূচনা করেন দলীয় পর্যবেক্ষক শামিম আহমেদ । এই চায়ের আড্ডার মাধ্যমেই স্থানীয় বাসিন্দাদের কাছে সরকারি প্রকল্পগুলি তুলে ধরা হচ্ছে ।

দলীয় সূত্রে জানা গিয়েছে, ১৬ অগস্ট থেকে পুনরায় চালু হচ্ছে দুয়ারে সরকার ক্যাম্প । এখনও স্বাস্থ্যসাথী ও কাস্ট সার্টিফিকেট পাওয়া বাকি রয়েছে অনেকের । এর উপর নতুন সরকারি প্রকল্প ‘লক্ষ্মীর ভাণ্ডার’-এর সুবিধা পেতে চলেছেন মহিলারা । সরকারি কর্মসূচিকে সামনে রেখে গত বেশ কয়েকদিন ধরে বাইক সওয়ারি হয়ে ডায়মন্ডহারবারের 2 নং ব্লকে সরিষা এলাকার বিভিন্ন অঞ্চলে জনগণের দুয়ারে পৌঁছে যাচ্ছেন রাজ্যের শাসকদলের নেতা-কর্মীরা ।

আরও পড়ুন : Habra BJP Attacked : হাবরায় বিজেপি কর্মীকে মারধরে অভিযুক্ত তৃণমূল

কখনও চার দেওয়ালের মধ্যে আবার কখনও বা পাড়ার চায়ের দোকানে – কর্মসূচি বাস্তবায়নে অগ্রগণ্য ভূমিকা নিচ্ছেন পর্যবেক্ষক শামিম আহমেদ এবং কিষান সেলের সভাপতি নীতিশ মোদক । চায়ের আড্ডার মাধ্যমে যেমন জনসংযোগ চলছে, তেমনই সরকারি প্রকল্পগুলির সুবিধা নিয়ে সাধারণ মানুষকে বিস্তারিত ভাবে জানানো হচ্ছে । আগামী দিনে এলাকার প্রত্যেক পাড়াতেই চায়ের আড্ডার আয়োজন করতে চলেছে তৃণমূল । এ বিষয়ে দলীয় পর্যবেক্ষক শামিম আহমেদ বলেন, "দুয়ারে সরকারের মাধ্যমে মানুষের বাড়ির সামনেই পৌঁছাতে পেরেছে তৃণমূল সরকার । এবার স্থানীয় স্তরে দলের তরফ থেকে পাড়ায় পাড়ায় চায়ের আড্ডা করা হচ্ছে, যাতে সাধারণ মানুষ উপকৃত হন ।"

ABOUT THE AUTHOR

...view details