পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2022, 6:32 PM IST

ETV Bharat / state

TMC Leader Rape Minor : প্রেমিকের ব্ল্যাকমেলের বিচার চাইতে যাওয়া নাবালিকাকে ধর্ষণ, অভিযুক্ত তৃণমূল নেতা

বিচার চাইতে স্থানীয় তৃণমূল নেতার কাছে গিয়েছিল নাবালিকা ৷ বিষয়টি মিটমাট করে দেওয়ার পরই তরুণীর বাড়িতে ঘনঘন যাতায়াত করতে শুরু করে ওই নেতা । অভিযোগ, বেশ কয়েকবার ওই তরুণীকে ধর্ষণ করে সে (TMC Leader allegedly Rape Minor girl in Bhangar) ৷

TMC Leader Rape Minor News
প্রেমিকের ব্ল্যাকমেলের বিচার চাইতে যাওয়া নাবালিকাকে ধর্ষণ

ভাঙড়, 9 জুন : বছরখানেক আগে এলাকারই এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল । সম্প্রতি ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি নেটমাধ্যামে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় সেই তরুণ ৷ তারই বিচার চাইতে স্থানীয় তৃণমূল নেতার কাছে গিয়েছিল নাবালিকা ৷ বিচার দেওয়া তো দূরের কথা, উলটে তাকে বারবার ধর্ষণ করে ওই নেতা (TMC Leader allegedly Rape Minor girl in Bhangar) ৷

এমনটাই অভিযোগ উঠল ভাঙড়ের ভগবানপুর অঞ্চলের তৃণমূল নেতা গউসুল ওরফে বাবলু মোল্লার বিরুদ্ধে । তার বিরুদ্ধে বুধবার রাতে কাশীপুর থানায় ধর্ষণ ও ব্ল্যাকমেল করার অভিযোগ দায়ের হয়েছে । ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা । তার খোঁজ শুরু করেছে কাশীপুর থানার পুলিশ । অভিযোগকারিণীর মেডিক্যাল টেস্ট করিয়েছে কাশীপুর থানা ।

পুলিশ সূত্রে খবর, বছর সতেরোর ওই নাবালিকা দীর্ঘদিন ধরেই নিউটাউন লাগোয়া কাশীপুর থানা অঞ্চলে মামার বাড়িতে থেকে পড়াশুনো করত । বছরখানেক আগে এলাকার এক তরুণের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয় । সেই সম্পর্কের জেরেই কিছু ঘনিষ্ট ছবি আদানপ্রদান করে সে । অভিযোগ, এরপরই ওই ছবি নিয়ে ব্ল্যাকমেল শুরু করে প্রেমিক । টাকাপয়সা না-দিলে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে বলে হুমকিও দেয় । এভাবে কয়েক হাজার টাকা হাতিয়ে নেয় ওই তরুণ ।

অভিযুক্ত ভগবানপুর অঞ্চলের তৃণমূল নেতা গউসুল

আরও পড়ুন : নাবালিকা ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা, আইসির বিরুদ্ধে এসপির দ্বারস্থ বারাসতের পরিবার

তারই বিচার চাইতে স্থানীয় পঞ্চায়েত সদস্যের দ্বারস্থ হয় নাবালিকার মামার বাড়ির লোকেরা । ওই নেতা বিষয়টি মিটমাট করে দেওয়ার পরই তরুণীর বাড়িতে ঘনঘন যাতায়াত করতে শুরু করে ৷ তার সঙ্গে সহবাস না করলে পুরানো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে নির্যাতিতাকে হুমকি দেয় ওই তৃণমূল নেতা ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details