পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2020, 2:21 PM IST

ETV Bharat / state

ভাঙড়ে তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ, আহত 8

আজ সকালে আব্বাস সিদ্দিকির অনুগামীরা তৃণমূল কর্মী সমর্থকদের বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ । হামলার সময় স্থানীয় হরিহরপুর মসজিদের ইমাম নিজ়ামউদ্দিন তরফদারকে মারধর করে বলেও অভিযোগ ।

TMC-BJP clash
তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ আব্বাস সিদ্দিকি-র অনুগামীদের বিরুদ্ধে

ভাঙড় , 31 অক্টোবর : ভাঙড়ে এবার তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠল আব্বাস সিদ্দিকির অনুগামীদের বিরুদ্ধে । মারধরের পাশাপাশি মহিলাদের শ্লীলতাহানি ও কান কেটে দেওয়ার অভিযোগ উঠেছে । উভয়পক্ষের সংঘর্ষে আটজন আহত হয়েছে । ভাঙড়ের দুর্গাপুর এলাকার ঘটনা ।

আজ সকালে আব্বাস সিদ্দিকির অনুগামীরা তৃণমূল কর্মী-সমর্থকদের বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ । হামলার সময় স্থানীয় হরিহরপুর মসজিদের ইমাম নিজ়ামউদ্দিন তরফদারকে মারধর করা হয় বলেও অভিযোগ । পাশাপাশি মহিলাদের মারধর করে কান কেটে দেওয়া হয় । অন্যদিকে , আব্বাস সিদ্দিকির অনুগামীদের দাবি , আজ সকালে তৃণমূল কর্মীরা তাদের মারধর করতে আসে । তারা বাধা দিলে তৃণমূল কর্মীরা ফিরে যায় । এরপর আহত হওয়ার নাটক করছে তারা । খবর পেয়ে ঘটনাস্থানে যায় ভাঙড় থানার পুলিশ ।

কী বলছেন আব্বাস সিদ্দিকি-র অনুগামীরা , শুনে নিন

পুলিশকে দেখে উভয়পক্ষ পালিয়ে যায় । পরে আহতদের উদ্ধার করে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয় । এই ঘটনায় উভয়পক্ষের প্রায় আটজন আহত হয়েছে । আহতদের নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে । এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details