পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

লকডাউন অমান্য করে রাস্তায়, ডায়মন্ডহারবারে 4 ঘণ্টায় গ্রেপ্তার 60

লকডাউন অমান্যের অভিযোগ আসছিল অনেকদিন ধরেই । কেউ পুরানো ডাক্তারের প্রেসক্রিপশন, কেউবা বাজারের ব্যাগ নিয়ে অযথা ঘুরে বেড়াচ্ছিলেন । খবর পেয়ে আজ ডায়মন্ড হারবারের 117 নম্বর জাতীয় সড়কের উপর আশ্রম মোড় এলাকায় বাঁশের ব্যারিকেড করে নজরদারি চালায় পুলিশ ।

By

Published : Apr 28, 2020, 1:26 PM IST

Diamond Harbour
Diamond Harbour

ডায়মন্ড হারবার, 28 এপ্রিল : লকডাউন অমান্য করায় চার ঘণ্টায় 60 জনকে গ্রেপ্তার করল ডায়মন্ড হারবার থানার পুলিশ । আজ সকালে 117 নম্বর জাতীয় সড়কের উপর আশ্রম মোড় এলাকায় বাঁশের ব্যারিকেড করে নজরদারি চালাচ্ছিল তারা । উপযুক্ত কারণ না দেখাতে পারায় 60 জনকে গ্রেপ্তার করা হয় ।

দিন দিন বাড়ছে সংক্রমণ । কোরোনার জেরে এখন দ্বিতীয় দফার লকডাউনে চলছে দেশে । লকডাউনে অত্যাবশ্যকীয় কারণ ছাড়া বাইরে বেরোনো নিষেধ । প্রশাসনের তরফে বারবার প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হচ্ছে । কিন্তু তবুও ডায়মন্ড হারবারের নানা এলাকা থেকে লকডাউন অমান্যের অভিযোগ আসছিল । কেউ পুরানো ডাক্তারের প্রেসক্রিপশন, কেউবা বাজারের ব্যাগ নিয়ে অযথা ঘুরে বেড়াচ্ছিলেন । খবর পেয়ে আজ ডায়মন্ড হারবারের 117 নম্বর জাতীয় সড়কের উপর বাঁশের ব্যারিকেড করে নজরদারি চালায় পুলিশ । লকডাউন অমান্যকারীদের কয়েকজনকে আটক করা হয় । জিজ্ঞাসাবাদে উপযুক্ত কারণ দেখাতে না পারায় তাদের গ্রেপ্তার করা হয় ।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, আজ মাত্র চার ঘণ্টায় 60 জনকে গ্রেপ্তার করা হয়েছে । রাস্তায় রাস্তায় নাকা চেকিং চলছে । লকডাউন যতদিন চলবে এভাবেই নাকা চেকিং চলবে ।

ABOUT THE AUTHOR

...view details