পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 3, 2020, 8:50 PM IST

ETV Bharat / state

রেশন কার্ড নিয়ে ভাঙড়ে গোষ্ঠীদ্বন্দ্ব , আটক উভয়পক্ষের 4

রেশনকার্ড নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব ভাঙড়ে । ভাঙড়ের পোলেরহাট 1 গ্রাম পঞ্চায়েতের নওয়াবাদ গ্রামের প্রাক্তন সুপারভাইজ়ার জামির আলি মোল্লার কাছ থেকে উদ্বার হয় রেশনকার্ড ও জবকার্ড । এতেই আজ উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়ের পোলেরহাট ।

4 detained for inner clash over ration card in bhangor, south 24 paraganas
রেশন কার্ড নিয়ে ভাঙড়ে গোষ্ঠীদ্বন্দ্ব , আটক উভয়পক্ষের 4

ভাঙড়, 3 মে : রেশনকার্ড নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব ভাঙড়ে । ভাঙড়ের পোলেরহাট 1 গ্রাম পঞ্চায়েতের নওয়াবাদ গ্রামের প্রাক্তন সুপারভাইজ়ার জামির আলি মোল্লার কাছ থেকে উদ্বার হয় রেশনকার্ড ও জবকার্ড । এরপর আজ উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়ের পোলেরহাট । অভিযোগ, দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয় । এরপর খবর পেয়ে ঘটনাস্থানে আসে কাশিপুর থানার পুলিশ । দুই পক্ষের 4 জনকে আটক করে ৷

ভাঙড় তৃণমূল কংগ্রেসের পোলেরহাট 1 গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বর্তমান ভাঙড় 2 পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ মিজানুর আলম গোষ্ঠীর বিরুদ্ধে অভিযোগ তোলে ৷ অভিযোগ তোলে আরাবুল ইসলাম গোষ্ঠীর কামরুল হাসান । কামরুল হাসান পোলেরহাট 1 গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস সভাপতি । অভিযোগ , সাধারণ মানুষকে রেশনকার্ড না দিয়ে মিজানুর আলমের মদতে জামির আলি মোল্লা নিজের বাড়িতে রেশনকার্ড ও জবকার্ড গচ্ছিত রেখেছে । কার্ড উদ্ধার করার পর তা প্রশাসনকে জানানো হয়েছে ।

অন্যদিকে, মিজানুর আলমের অভিযোগ, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারধর করা হয়েছে ৷ তার অনুগামীদেরও মারধর করা হয়েছে । কামরুল লোকমানের নেতৃত্বে এই মারধর করা হয়েছে । এরপর এলাকায় পুলিশ গেলে অভিযুক্ত জামির আলি মোল্লা সমস্ত অভিযোগ স্বীকার করে নিয়েছে ।

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে । খবর পেয়ে পুলিশ পোলেরহাট বাজারে গিয়ে লাঠিচার্জ করে দুই পক্ষকে আলাদা করে দেয় । পরে এলাকায় উত্তেজনা ছড়ানোর অভিযোগে উভয় পক্ষের মোট 4 জনকে ধরে নিয়ে যায় পুলিশ । ঘটনায় উভয় পক্ষই কাশিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে । পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details