পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 17, 2019, 1:31 PM IST

ETV Bharat / state

কোচবিহারে জাতীয় সড়কে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার যুবক

লোকসভা ভোটের আগে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে কোচবিহার পুলিশ। আগ্নেয়াস্ত্র সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। একইরকম গতকাল অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ একজনকে গ্রেপ্তার করা হয়।

আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার যুবক

মাথাভাঙা, ১৭ মার্চ : অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করল মাথাভাঙার ঘোকসাডাঙা থানার পুলিশ। ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, একটি কার্তুজ ও একটি মোটরবাইক উদ্ধার করা হয়েছে।

কোচবিহারের পুলিশ সুপার অভিষেক গুপ্তা জানান, ধৃত যুবকের নাম রাহুল হক(২৫)। বাড়ি কোচবিহারের ঘুঘুমারি এলাকায়। তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

খবরের ভিত্তিতে লোকসভা ভোটের আগে একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে কোচবিহার পুলিশ। আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করা হচ্ছে দুষ্কৃতীদের। একইরকম খবর পেয়ে গতকাল ঘোকসাডাঙা থানার OC রাহুল তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ সাদা পোশাকে পুণ্ডিবাড়ি-ফালাকাটা ৩১ নম্বর জাতীয় সড়কে তল্লাশি শুরু করে। সেই সময় এক সন্দেহভাজন বাইক-আরোহীকে দাঁড়াতে বলে। কিন্তু, সে বাইক ঘুরিয়ে পালানোর চেষ্টা করছিল। তার আগেই পুলিশ তাকে আটক করে। শুরু হয় তল্লাশি। তার কাছ থেকে উদ্ধার হয় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details