পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Sep 5, 2023, 10:40 PM IST

ETV Bharat / state

Father-in-law Murdered: শ্বশুরকে পিটিয়ে খুনের ঘটনায় আটক অভিযুক্ত বউমা

শ্বশুর-শাশুড়ির সঙ্গে বচসা বৌমার ৷ রাগের মাথায় শ্বশুরের বুকে কিল-ঘুসি মারেন বৌমা ৷ মৃত অসুস্থ বৃদ্ধ ৷ কোচবিহারের মাথাভাঙা এক নম্বর ব্লকের গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা ৷ আটক অভিযুক্ত বৌমা ও তাঁর মা ৷

Etv Bharat
প্রতীকী ছবি

কোচবিহার, 5 সেপ্টেম্বর: শ্বশুরকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবতীর বিরূদ্ধে। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা এক নম্বর ব্লকের গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ধানধুনীয়া এলাকার ঘটনা। মৃত ব্যক্তির নাম কেশব অধিকারী (52)। ঘটনাস্থলে আসে মাথাভাঙা থানার পুলিশ। অভিযুক্ত যুবতী এবং তাঁর মাকে আটক করেছে পুলিশ।

মৃত ব্যক্তির স্ত্রী যশোবালা অধিকারী অভিযোগ করে বলেন, "আজ আমার বাড়িতে বোন এসেছে ৷ নাতি-নাতনির জন্য সে খাবার নিয়ে এসেছিল ৷ সেই খাবার নাতি-নাতনিকে দিতে গেলে বউমা বাধা দেয়। কারণ জানতে চাইলে বউমা জানায়, খাবারে বিষ মেশানো আছে ৷ এই নিয়ে কথা কাটাকাটি শুরু হয় ৷ এরপর বউমা আমাকে মারধর করে ৷ আমার স্বামী বাধা দিতে গেলে তাঁকেও মারধর করে বউমা ৷ স্বামীর বুকে কিল-ঘুষি মারতে থাকে বউমা ও তাঁর মা। এর পরেই আমার স্বামী মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা মিলে তড়িঘড়ি জামালদহ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়। আমি বউমা ও তাঁর মায়ের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।"

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মমতা অধিকারী ও তাঁর মাকে আটক করে মাথাভাঙ্গা থানায় নিয়ে আসা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙা মর্গে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শ্বশুরকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে বউমা ও তাঁর মায়ের বিরূদ্ধে ৷

আরও পড়ুন: কসবায় দশম শ্রেণির পড়ুয়ার রহস্যমৃত্যুতে স্কুলে যাচ্ছে ফরেনসিক দল

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর দেড়টা নাগাদ বউমার সঙ্গে শ্বশুর ও শাশুড়ির কাজিয়া শুরু হয়। বাড়িতে আত্মীয় আসায় নাতি-নাতনির জন্য ভালোবেসে খাবার নিয়ে এসেছিলেন ৷ কিন্তু বাড়ির বউ তাঁর ছেলে-মেয়েদের সেই খাবার দিতে বাধা দেয়৷ অভিযোগ তোলে খাবারে বিষ মেশানো আছে ৷ এরপরেই শুরু হয় কথা কাটাকাটি ৷ এদিন অভিযুক্ত বউমা শ্বশুরকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে আগের থেকেই অসুস্থ ছিলেন মৃত কেশব অধিকারী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

ABOUT THE AUTHOR

...view details