পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2022, 11:59 AM IST

ETV Bharat / state

Mamata Banerjee In Cooch Behar: চিলা রায়ের জন্মদিবসের অনুষ্ঠানে যোগ দিতে আগামী সপ্তাহে কোচবিহারে মুখ্যমন্ত্রী

বীর চিলা রায়ের জন্মদিবসের অনুষ্ঠানে যোগ দিতে আগামী 16 ফেব্রুয়ারি কোচবিহারে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee In Cooch Behar)। সোমবার সেই অনুষ্ঠানস্থল ঘুরে দেখা হয় প্রশাসনের তরফে।

Mamata Banerjee In Cooch Behar
Mamata Banerjee In Cooch Behar

কোচবিহার, 8 ফেব্রুয়ারি: বীর চিলা রায়ের জন্মদিবস উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে আগামী 16 ফেব্রুয়ারি কোচবিহারে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee In Cooch Behar)। ওইদিন কোচবিহার-2 ব্লকের বাণেশ্বর সিদ্ধেশ্বর মন্দির সংলগ্ন পুষ্ণাডাঙ্গা মাঠে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সোমবার সেই মাঠের পরিস্থিতি খতিয়ে দেখলেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান, পুলিশ সুপার সুমিত কুমার ও উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ-সহ গ্রেটার কোচবিহার নেতৃত্ব। কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান এই বিষয়ে অবশ্য কিছু বলতে চাননি।

জানা গিয়েছে, গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের সুপ্রিমো অনন্ত রায় মহারাজের উদ্যোগে কোচবিহারের চকচকায় আগে ধুমধাম করে এই জন্মদিবস উদযাপন করা হত। 2016 সাল পর্যন্ত কোচবিহারের চকচকাতেই এই অনুষ্ঠান হত। পরবর্তী সময় রাজ্য সরকারের অনুমতি না মেলায় সেই অনুষ্ঠান অসমে উদযাপিত করা হয়।

আরও পড়ুন: উদয়নের ‘দুয়ারে প্রহার’ মন্তব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ বিজেপির

সম্প্রতি, অনন্ত মহারাজের সঙ্গে রাজ্য সরকারের সখ্যতা বেড়েছে ৷ আর সেই কারণেই অনন্ত মহারাজের আমন্ত্রণে সাড়া দিয়ে 16 ফেব্রুয়ারি বাণেশ্বরের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, "অনন্ত মহারাজের উদ্যোগে সাড়া দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 16 ফেব্রুয়ারি বাণেশ্বরে আসছেন। সেই অনুষ্ঠানস্থল ঘুরে দেখা হল প্রশাসনের তরফে।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details