পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

নাটাবাড়িতে তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধারে, জখম আরও 1

গতকাল সন্ধ্যায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের চিলাখানা এলাকায় । এরপর দুই তৃণমূল কর্মী শাহিনুর রহমান ও প্রসেনজিৎ সাহা নিখোঁজ হয়ে যান । এদের মধ্যে স্থানীয় একটি ক্লাবের পিছন থেকে গতকাল রাতে রক্তাক্ত প্রসেনজিৎ সাহাকে উদ্ধার করা হয় ।

By

Published : May 5, 2021, 9:45 PM IST

trinmool worker murder in chilkhana natabari coochbehar
নাটাবাড়িতে তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধারে, জখম আরও 1

কোচবিহার, 5 মে : তৃণমূল কর্মীকে খুনের ঘটনায় উত্তেজনা কোচিবহারের নাটাবাড়ি বিধানসভার চিলাখানায় ৷ এলাকার এক ভুট্টা ক্ষেত থেকে গতকাল রাতে নিখোঁজ তৃণমূল কর্মী শাহিনুর রহমানের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে ৷ ঘটনাস্থলের কাছে রক্ততিলক লাগানো নরেন্দ্র মোদি ও মিহির গোস্বামীর ছবি উদ্ধার হয়েছে ৷ তৃণমূলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করে সেই রক্ত দিয়ে নরেন্দ্র মোদি এবং মিহির গোস্বামীর ছবিতে রক্তের তিলক লাগিয়েছে । যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব ।

পুলিশ সূত্রে খবর, গতকাল সন্ধ্যায় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের চিলাখানা এলাকায় । এরপর দুই তৃণমূল কর্মী শাহিনুর রহমান ও প্রসেনজিৎ সাহা নিখোঁজ হয়ে যান । এদের মধ্যে স্থানীয় একটি ক্লাবের পিছন থেকে গতকাল রাতে রক্তাক্ত প্রসেনজিৎ সাহাকে উদ্ধার করা হয় । তিনি বর্তমানে কোচবিহারের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । এর পর আজ সকালে ওই এলাকাতেই একটি ভুট্টা খেতের কাছ থেকে শাহিনুর রহমানের দেহ উদ্ধার হয় । ঘটনাস্থলের কাছেই রক্ত তিলক পড়ানো মোদি ও মিহির গোস্বামীর ছবি উদ্ধার হয়েছে ।

আরও পড়ুন : সোনারপুরে হিংসা বন্ধের আবেদন অঞ্জনা-লাভলীর

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ । এই ঘটনায় রবীন্দ্রনাথ ঘোষ অভিযোগ করেছেন, ‘‘শাহিনুরকে ধারাল অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়েছে । তাঁর রক্ত দিয়ে ঘটনাস্থলের কাছেই নরেন্দ্র মোদি ও মিহির গোস্বামীর ছবিতে তিলক পড়ানো হয়েছে । এত অমানবিক নিষ্ঠুর ঘটনা ভাবতেই পারছি না । আমরা এর বিচার চাই’’ ৷ বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সঞ্জয় চক্রবর্তী অবশ্য এই ঘটনায় তাঁদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে ।

ABOUT THE AUTHOR

...view details