পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কী ভাবে কোটি টাকার সম্পত্তি ? রাজ্য নেতৃত্বের সামনেই বিক্ষোভের মুখে তৃণমূলনেত্রী

মাথাভাঙার দলীয় কার্যালয়ে বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল কংগ্রেসের নেত্রী কল্যাণী পোদ্দার । দুর্নীতি করে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে ।

By

Published : Jun 24, 2019, 5:05 PM IST

Updated : Jun 25, 2019, 8:16 AM IST

চলছে বিক্ষোভ

কোচবিহার, 24 জুন : দুর্নীতির অভিযোগে রাজ্য নেতৃত্বের সামনেই বিক্ষোভের মুখে পড়লেন স্থানীয় তৃণমূলনেত্রী । কোচবিহারের মাথাভাঙায় আজ দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখানো হয় । অভিযোগ, কোচবিহার জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারপার্সন তথা তৃণমূলনেত্রী কল্যাণী পোদ্দার দুর্নীতি করে কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হয়েছেন । একই অভিযোগ তাঁর স্বামী মাথাভাঙা পৌরসভার ভাইস চেয়ারম্যান চন্দন দাসের বিরুদ্ধেও ।

জেলায় আজ একাধিক কর্মসূচি ছিল তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সির । শীতলকুচিতে একটি কর্মিসভায় যোগ দিতে যাওয়ার সময়ে BJP কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েন সুব্রত বক্সি, দলের কোচবিহার জেলা সভাপতি বিনয়কৃষ্ণ বর্মণ, কার্যকরী সভাপতি পার্থপ্রতিম রায়, রবীন্দ্রনাথ ঘোষ, বিধায়ক মিহির গোস্বামী প্রমুখ ।

চলছে বিক্ষোভ

শীতলকুচির পর মাথাভাঙায় দলীয় কার্যালয়ে বৈঠকে যোগ দেন তৃণমূল নেতৃত্ব । সেখানে উপস্থিত ছিলেন কল্যাণী পোদ্দার ও চন্দন দাসও । তাঁদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূলকর্মীরা । তাঁদের বিরুদ্ধে অবৈধভাবে চাকরি দেওয়া ও প্রাথমিক শিক্ষকদের বদলি করার জন্য বেআইনি ভাবে টাকা তোলার অভিযোগ তোলেন দলের কর্মীরা ।

Last Updated : Jun 25, 2019, 8:16 AM IST

ABOUT THE AUTHOR

...view details