পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2021, 7:41 PM IST

ETV Bharat / state

অমিত শাহের সভার দিনেই তৃণমূলের কর্মসূচি, তপ্ত কোচবিহার

আগামী 11 ফেব্রুয়ারি কোচবিহারে অমিত শাহের সভা। আবার ওই দিনই তৃণমূলের কর্মসূচিও রয়েছে। এই নিয়ে বিতর্ক তৈরি হয়েছে কোচবিহারে। দুই দলের কর্মসূচি ঘিরে গণ্ডগোল হওয়ার আশঙ্কা রয়েছে।

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপারের বক্তব্য
অমিত শাহের সভার দিনই তৃণমূলের কর্মসূচি, তপ্ত কোচবিহার

কোচবিহার, 8 ফেব্রুয়ারি :আগামী 11 ফেব্রুয়ারি কোচবিহারে অমিত শাহের সভার দিন তৃণমূলের কর্মসূচি ঘিরে বিতর্ক শুরু হয়েছে। দুই দলের কর্মসূচি ঘিরে গন্ডগোলের আশঙ্কা রয়েছে। যদিও পুলিশ জানিয়েছে, সবারই কর্মসূচি নেওয়ার গণতান্ত্রিক অধিকার রয়েছে।

আগামী 11 ফেব্রুয়ারি কোচবিহার থেকে বিজেপির রথযাত্রা শুরু হবে । ওইদিন সকালে কোচবিহার মদনমোহন মন্দিরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পুজো দিয়ে রাসমেলার মাঠে সভা করে কর্মসূচির সূচনা করবেন। ওইদিন কোচবিহার, আলিপুরদুয়ার জেলা-সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকা থেকে লক্ষাধিক লোককে হাজির করার কর্মসূচি নিয়েছে বিজেপি। পাশাপাশি ওইদিন কোচবিহার শহরের বিভিন্ন মোড়ে বিজেপির বিরুদ্ধে পালটা কর্মসূচি নিয়েছে তৃণমূল।

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপারের বক্তব্য

আরও পড়ুন : চাল ও ডালে পোকা ! ডোমজুড়ে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিক্ষোভ

বিজেপি ও তৃণমূলের এই কর্মসূচিকে ঘিরে অশান্তি হওয়ার সম্ভাবনা দেখছেন অনেকেই। পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রীর সভার দিন পুলিশ তৃণমূলের কর্মসূচিতে অনুমতি দেবে কি না, এ নিয়েও নানা মহলে প্রশ্ন উঠেছে। এ প্রসঙ্গে সোমবার কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানিরাজ বলেন, রাজনৈতিক কর্মসূচি করার সবারই গণতান্ত্রিক অধিকার রয়েছে। দুই প্রধান রাজনৈতিক দলের এই কর্মসূচিকে ঘিরে ক্রমশই তপ্ত হয়ে উঠছে কোচবিহার।

ABOUT THE AUTHOR

...view details