পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'বাংলার গর্ব মমতা' কর্মসূচী ঘিরে তৃণমূলে কোন্দল

" বাংলার গর্ব মমতা" কর্মসূচিকে ঘিরে তুফানগঞ্জে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তেজনা ছড়ালো।

By

Published : Mar 14, 2020, 10:02 PM IST

Updated : Mar 14, 2020, 10:34 PM IST

tmc
তৃণমূলের কোন্দল

কোচবিহার, 14 মার্চ : দলের মধ্যে গোষ্ঠী কোন্দল বন্ধ করতে একাধিকবার নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী । অথচ পৌরভোটের আগে সেই কোন্দল বন্ধ হবার কোনও লক্ষণ নেই । রাজ্যের বিভিন্ন জেলায় এই গোষ্ঠী কোন্দল মেটাতে নাজেহাল দলের শীর্ষ নেতৃত্ব । এরই মধ্যে "বাংলার গর্ব মমতা" কর্মসূচিকে ঘিরে তুফানগঞ্জে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তেজনা ছড়াল। এলাকার বিধায়ক ফজলে করিম মিঁয়া এবং তুফানগঞ্জ বিধানসভার তৃণমূলের অবজারভার মানিক দে'র মধ্যে গোষ্ঠী কোন্দল ঘিরে শনিবার এই উত্তেজনায় দু-জনে দুটি জায়গায় আলাদা করে জলযোগের আয়োজন করেন । এই ঘটনায় বিধায়কের অনুগামীরা এদিন তুফানগঞ্জ শহরে মানিক দে-কে গো ব্যাক স্লোগান তুলে বিক্ষোভ মিছিল করেন ।

তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তেজনা ছড়ালো
শনিবার তুফানগঞ্জ শহরে তৃণমূল কার্যালয়ে বিধায়ক ফজলে করিম মিঁয়ার পক্ষ থেকে জলযোগের আয়োজন করা হয়েছিল। পালটা এদিন দুপুরে তুফানগঞ্জ শহর বাসস্ট্যান্ডের পাশে তৃণমূল কংগ্রেসের নতুন পার্টি অফিসে মানিক দে'র পক্ষ থেকে একটি জলযোগের আয়োজন করা হয় । আর সেই খবর বিধায়ক অনুগামীরা পেতেই তাঁরা তুফানগঞ্জ শহরে মিছিল করে মানিক দে গো ব্যাক স্লোগান দেখিয়ে বিক্ষোভ দেখান ।

অভিযোগ, মানিক দে তুফানগঞ্জের বিধায়কের অনুমতি ছাড়াই নিজের মতো করে কাজ করছেন । বিধায়ক ফজলে করিম মিয়া বলেন, "বাংলার গর্ব মমতা কর্মসূচির দায়িত্ব বিধায়কদের দেওয়া হয়েছে । বিধায়কের অনুমতি ছাড়া কিভাবে মানিকবাবু আলাদা করে অনুষ্ঠান করে থাকেন । " বিধায়কের অভিযোগ প্রসঙ্গে তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূলের পর্যবেক্ষক মানিক দে বলেন, "কে, কোথায় গো ব্যাক স্লোগান দিল তাতে আমার যায় আসে না । রাজ্য সভাপতি সুব্রত বক্সীর নেতৃত্বেই আমি কাজ করছি । "

Last Updated : Mar 14, 2020, 10:34 PM IST

ABOUT THE AUTHOR

...view details