পশ্চিমবঙ্গ

west bengal

Sukanta Warns Police: নিরপেক্ষভাবে কাজ না করলে ট্রিটমেন্ট হবে, পুলিশকে হুঁশিয়ারি সুকান্তর

ফের রাজ্য পুলিশকে হুঁশিয়ারি দিতে শোনা গেল রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Warns Police) ৷ তাঁর স্পষ্ট কথা, নিরপেক্ষভাবে কাজ না করলে পুলিশের ট্রিটমেন্ট হবে ৷

By

Published : Mar 2, 2023, 12:38 PM IST

Published : Mar 2, 2023, 12:38 PM IST

Sukanta Majumdar ETV Bharat
সুকান্ত মজুমদার

পুলিশকে হুঁশিয়ারি সুকান্তর

কোচবিহার, 2 মার্চ: "যদি নিরপেক্ষভাবে কাজ করে তাহলেই পুলিশ মনে করব । আর পুলিশ যদি তৃণমূলের ক্যাডারদের মতো কাজ করে তাহলে ক্যাডারদের সঙ্গে যা ট্রিটমেন্ট করা হয়, পুলিশের সঙ্গেও সেই ট্রিটমেন্ট করা হবে ।" কোচবিহারের ঘোকসাডাঙ্গায় এক কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে এই ভাষাতেই পুলিশকে হুঁশিয়ারি দিলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) । পাশাপাশি বুধবারের সভা থেকে রাজ্য সরকার ও তৃণমূল নেতাদের আক্রমণ করেন বিজেপির এই রাজ্য সভাপতি (BJP state president)।

গত শনিবার দিনহাটার বুড়িরহাটে তৃণমূল- বিজেপি রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটে । কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) কনভয়ে হামলার অভিযোগ ওঠে সেদিন। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে 48 জন বিজেপি নেতাকর্মীর নামে স্বতঃপ্রণোদিত মামলা করেছে পুলিশ । সেই মামলায় পুলিশ ইতিমধ্যে 21 জনকে গ্রেফতারও করেছে । ধৃতদের মধ্যে রয়েছেন ঘোকসাডাঙ্গা এলাকার বিজেপি নেতা প্রশান্ত বর্মন । এ দিন দুপুরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সেই প্রশান্ত বর্মনের বাড়িতে যান । ওই বিজেপি কর্মীর পরিবারকে আইনি সহযোগিতার আশ্বাস দেন । এরপর তিনি তাঁর পরিবারের সদস্যদের জানান, ওই কর্মীকে ছাড়ানোর জন্য বিজেপি সহযোগিতা করবে । প্রয়োজন পড়লে কলকাতা হাইকোর্টেও যাবে ।

এরপরই তিনি পুলিশকে আক্রমণ করে বলেন, "পুলিশ দলদাসে পরিণত হয়েছে । পুলিশ যদি নিরপেক্ষভাবে কাজ করে তাহলে পুলিশকে পুলিশ বলে মনে করব । আর পুলিশ যদি তৃণমূলের দলদাস হয়ে কাজ করে, তাহলে তৃণমূলের ক্যাডারদের সঙ্গে যে ট্রিটমেন্ট করা হয়, পুলিশের সঙ্গেও সেই একই ট্রিটমেন্ট হবে ।" বিজেপি রাজ্য সভাপতির এই হুঁশিয়ারি ঘিরে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে । ঘোকসাডাঙ্গা কর্মী সভা শেষে তিনি তুফানগঞ্জের ভানু কুমারী -2 গ্রাম পঞ্চায়েতের নাকারথানা বটতলা এলাকায় যান । সেখানে কর্মীসভা করেন । এই কর্মীসভাতেও তিনি তৃণমূল সরকারকে আক্রমণ করেন ।

আরও পড়ুন:পুলিশকে সংবিধান মনে করিয়ে দিতেই আসা, কোচবিহারে বললেন সুকান্ত

ABOUT THE AUTHOR

...view details