পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কোচবিহার CHOH-এ নার্স, টেকনিশিয়ান, সুপারভাইজার নিয়োগ

ল্যাবরেটরি টেকনিশিয়ান, কাউন্সেলর, টেকনিকাল সুপারভাইজার, কম্পোনেন্ট ল্যাব টেকনিশিয়ান ও স্টাফ নার্স নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি ।

By

Published : Sep 20, 2020, 7:00 AM IST

চাকরি
চাকরির খবর

কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে 11 জন ল্যাবরেটরি টেকনিশিয়ান, কাউন্সেলর, টেকনিকাল সুপারভাইজার, কম্পোনেন্ট ল্যাব টেকনিশিয়ান ও স্টাফ নার্স নিয়োগ করা হবে । নিয়োগ করা হবে অনলাইনে । আবেদন জানানো যাবে 28 সেপ্টেম্বর পর্যন্ত ।

ল্যাবরেটরি টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক)

আসনসংখ্যা : 4টি

শিক্ষাগত যোগ্যতা : পদার্থবিদ্যা, রসায়ন, অঙ্ক/ জীববিজ্ঞান নিয়ে 10+2 পাশ এবং মেডিকাল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা থাকতে হবে।

কম্পিউটারে কাজের জ্ঞান থাকতে হবে এবং 1 বছরের অভিজ্ঞতা দরকার।

কাউন্সেলর (ব্লাড ব্যাঙ্ক)

আসনসংখ্যা : 1 টি

শিক্ষাগত যোগ্যতা : সাইকোলজি/ সোশাল ওয়ার্ক/ সোশিওলজি/ অ্যানথ্রোপোলজি/ হিউম্যান ডেভেলপমেন্টে স্নাতকোত্তর ডিগ্রির সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরে অভিজ্ঞতা থাকতে হবে ।

টেকনিকাল সুপারভাইজার (ব্লাড ব্যাঙ্ক)

আসনসংখ্যা : 3টি

শিক্ষাগত যোগ্যতা : পদার্থবিদ্যা, রসায়ন, অঙ্ক/ জীববিজ্ঞান নিয়ে 10+2 পাশ এবং মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা, কম্পিউটারের জ্ঞান এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পোনেন্ট ল্যাব টেকনিশিয়ান (ব্লাড ব্যাঙ্ক)

আসনসংখ্যা : 1টি

শিক্ষাগত যোগ্যতা : পদার্থবিদ্যা, রসায়ন, অঙ্ক/জীববিজ্ঞান নিয়ে 10+2 পাশ এবং মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি/ ল্যাবরেটরি টেকনিক্সে ডিপ্লোমা, কম্পিউটারের জ্ঞান এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।

স্টাফ নার্স

আসনসংখ্যা : 2টি

শিক্ষাগত যোগ্যতা : ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল/ ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল থেকে জেনেরাল নার্সিং মিডওয়াইফারি অথবা BSc নার্সিং ডিগ্রি থাকতে হবে ।

আবেদনের ফি : এই পদগুলির জন্য আবেদন ফি দিতে হবে 100 টাকা । সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের 50 টাকা দিতে হবে। ক্রসড জিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে । বিস্তারিত জানতে রাজ্য স্বাস্থ্য দপ্তর বা কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অফিসিয়াল ওয়েবসাইটে (www.wbhealth.gov.in/www.coochbehar.nic.in) চোখ রাখতে হবে ।

আবেদনের পদ্ধতি:www.wbhealth.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত । অনলাইনে পূরণ করা আবেদনপত্রের প্রিন্টআউট সঙ্গে যাবতীয় প্রমাণপত্রাদির ফোটোকপি ও ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে কোচবিহার জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ঠিকানায় । নথিগুলি পৌঁছতে হবে 2 অক্টোবরে মধ্যে ।

গুরুত্বপূর্ণ তারিখ :

আবেদন পত্র গ্রহণ শুরু হয়েছে : 07/09/2020

আবেদন পত্র গ্রহণ শেষ হবে : 28/09/2020

চাকরির খবরটুকু শুধুমাত্র দেয় ETV ভারত বাংলা । এর বেশি কিছু নয় । প্রার্থীদের কাছে অনুরোধ, বিস্তারিত তথ্য জানতে পরীক্ষা সংক্রান্ত আসল সরকারি বিজ্ঞপ্তিটি অনুসরণ করুন ৷

ABOUT THE AUTHOR

...view details