পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 26, 2020, 5:51 PM IST

ETV Bharat / state

হোম কোয়ারেন্টাইনে থাকতে চায়নি, 4 জনকে আইসোলেশন ওয়ার্ডে ভরতি করল পুলিশ

দিনহাটা মহকুমা থেকে অনেকেই কাজের জন্য ভিন রাজ্যে যায় । কয়েকদিন চারজন এলাকায় ফেরে । অন্য রাজ্য থেকে আসায় তাঁদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বললেও তাঁরা রাজি হননি । তাই তাঁদের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠায় পুলিশ ।

home quarantine
আইসোলেশন ওয়ার্ড

কোচবিহার, 26 মার্চ : ভিনরাজ্য থেকে ফিরলেও হোম কোয়ারেন্টাইনে থাকতে চাননি চার ব্যক্তি । সেই কারণে তাঁদের বাড়ি থেকে তুলে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভরতি করল পুলিশ । মঙ্গলবার রাত থেকে দিনহাটা মহকুমা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তাঁরা। যদিও কোরোনা সংক্রমণের কোনও উপসর্গ নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

দিনহাটা মহকুমা হাসপাতালের সুপার রঞ্জিত মণ্ডল বলেন, যেহেতু তাঁরা ভিন রাজ্য থেকে এসেছিলেন, তাঁদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল। কিন্তু তাঁরা হোম থাকতে না চাওয়ায় জোর করে এনে হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।


দিনহাটা মহকুমা এলাকা থেকে অনেকেই কাজের সন্ধানে কেরালা, বেঙ্গালুরু ও মহারাষ্ট্রে যায় । ইতিমধ্যে তাঁরা অনেকে বাড়ি ফিরেছেন। দিনহাটার এক গ্রামের ওই চার ব্যক্তি সম্প্রতি কেরালা থেকে বাড়ি ফেরেন । এরপরই তাঁদের প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। কিন্তু তাঁরা এভাবে থাকতে না চাওয়ায় পুলিশ জোর করে বাড়ি থেকে তুলে এনে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখেছে।

ABOUT THE AUTHOR

...view details