পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 6, 2020, 12:33 PM IST

ETV Bharat / state

কোরোনা মোকাবিলায় মেখলিগঞ্জ হাসপাতালের পরিকাঠামো নিয়ে উদ্বেগ প্রকাশ BJP সাংসদের

মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল পরিদর্শনের পর উদ্বেগ প্রকাশ করলেন সাংসদ জয়ন্ত রায় । জানালেন, কোরোনা মোকাবিলায় উপযুক্ত পরিকাঠামো নেই হাসপাতালে । সুরক্ষার ব্যবস্থা নেই চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের ।

Jayanta Ray
জয়ন্ত রায়

কোচবিহার, 6 এপ্রিল : রাজ্যের হাসপাতালগুলিতে কোরোনা মোকাবিলার উপযুক্ত ব্যবস্থা নেই । চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য পর্যাপ্ত পরিমাণে PPE কিট নেই । বেশ কিছুদিন ধরেই রাজ্যের বিভিন্ন হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের তরফে এই অভিযোগ তোলা হচ্ছিল । কিছু ক্ষেত্রে বিক্ষোভও দেখানো হয় । এবার একই কথা জানালেন BJP সাংসদ জয়ন্ত রায় । বিষয়টি নিয়ে উদ্বেগও প্রকাশ করেন তিনি ।

গতকাল কোচবিহারের মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল পরিদর্শনে আসেন জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায় । হাসপাতাল পরিদর্শনের পর সেখানাকার চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে কথা বলেন । এলাকার মানুষ ও মহকুমা শাসকের সঙ্গেও কথা বলেন তিনি । তারপরেই হাসপাতালের পরিকাঠামো নিয়ে ক্ষোভ প্রকাশ করেন ।

জয়ন্ত রায় জানান, "মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার কোনও ব্যবস্থা নেই । এমনকী, হাসপাতালেও COVID-19 মোকাবিলার পর্যাপ্ত ব্যবস্থা নেই ।" একইসঙ্গে তিনি অভিযোগ জানান, জলপাইগুড়ির অন্যান্য মহকুমা হাসপাতালের তথ্য তাঁর কাছে আছে, কিন্তু মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে কোরোনা মোকাবিলায় কী ব্যবস্থা নেওয়া হচ্ছে সেই তথ্য তাঁকে দেওয়া হচ্ছে না । "

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details