পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দুঃস্থ ও করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে 'কাকার রান্নাঘর' চালু করলেন মন্ত্রী

মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীর উদ্যোগে শুরু হল 'কাকার রান্নাঘর' ৷ মঙ্গলবার থেকে চালু হওয়া এই রান্নাঘর থেকে খাবার পৌঁছে যাচ্ছে মেখলিগঞ্জের বিভিন্ন এলাকার করোনা আক্রান্ত ও তাদের পরিবারের কাছে ।

By

Published : Jun 9, 2021, 10:06 PM IST

কাকার রান্নাঘর
কাকার রান্নাঘর

মেখলিগঞ্জ, 9 জুন : কোচবিহারের মেখলিগঞ্জের বিধায়ক তথা শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারী এবার চালু করলেন 'কাকার রান্নাঘর' । এই পরিস্থিতিতে মেখলিগঞ্জের বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত ব্যক্তি এবং তাদের পরিবারে রান্না করা খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন মন্ত্রী পরেশচন্দ্র অধিকারী । মঙ্গলবার থেকে চালু হওয়া এই রান্নাঘর থেকে খাবার পৌঁছে যাচ্ছে করোনা আক্রান্ত ও তাদের পরিবারের কাছে ।

কিন্তু 'কাকার রান্নাঘর', এ হেন নামকরণের কারণটা কী ? দলীয় সূত্রে খবর, মেখলিগঞ্জের বিধায়ক তথা মন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকে স্থানীয় বাসিন্দারা কাকা বলে সম্বোধন করেন ৷ মন্ত্রী হলেও পরেশ কাকা নামেই অনুগামী এবং স্থানীয় বাসিন্দাদের কাছে বেশি পরিচিত তিনি । সেই সূত্রেই 'কাকার রান্নাঘর' নামকরণ ৷

রান্নার কাজে স্বয়ং মন্ত্রী পরেশ কাকা


ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস নেতৃত্ব এবং কর্মীরা একদিকে মুখ্যমন্ত্রী অন্যদিকে পরেশচন্দ্র অধিকারীর ছবি দিয়ে প্রচার শুরু করে দিয়েছেন 'কাকার রান্নাঘর' এর । মঙ্গলবার আক্রান্তদের পরিবার-সহ প্রায় 100 মানুষের হাতে খাবার তুলে দেওয়া হয় কাকার রান্নাঘর থেকে । প্রাথমিকভাবে জানা গিয়েছে, 15 জুন পর্যন্ত খাবার বিতরণ করা হবে ।

আরও পড়ুন :Nusrat Jahan: লোকসভার ওয়েবসাইটে বিবাহিত নুসরত, আইনও বলছে বিয়ে বৈধ

এই বিষয়ে মন্ত্রী পরেশচন্দ্র অধিকারী জানান, এলাকার দুঃস্থ মানুষজন এবং করোনা আক্রান্ত পরিবারের পাশে দাঁড়াতেই এই রান্নাঘরের ব্যবস্থা করা হয়েছে । এখান থেকে তাঁদের খাবার সরবরাহ করা হবে ।

ABOUT THE AUTHOR

...view details