পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 3, 2020, 10:42 PM IST

ETV Bharat / state

অফিসে ঢুকে খাদ্য সরবরাহ আধিকারিকের মুখে অ্যাসিড, গ্রেপ্তার ব্যক্তি

জেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিসে ঢুকে খাদ্যনিয়ামক দাওয়া ওয়াঙ্গেল লামার মুখে অ্যাসিড ছুড়ে মারল এক দুষ্কৃতী ৷ আহত আধিকারিরকে হাসপাতালে ভরতি করা হয়েছে ৷

miscreant threw acid
আধিকারিকের মুখে অ্যাসিড ছুড়ে মারারঘটনায় চাঞ্চল্য

কোচবিহার, 3 সেপ্টেম্বর : জেলা খাদ্য নিয়ন্ত্রকের অফিসে ঢুকে তাঁর মুখে অ্যাসিড। বৃহস্পতিবার দুপুরে কোচবিহার জেলা খাদ্য নিয়ামক দপ্তরে এই ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে সঙ্গেই আহত আধিকারিককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা জানা গিয়েছে অভিযুক্ত ব্যক্তির নাম অশোক কুমার বানসাল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশ ও কোচবিহার জেলা খাদ্যসুরক্ষা দপ্তর সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত অশোককুমার বানসালের বাড়ি হরিয়ানার হিসারে । জলপাইগুড়ি জেলার বিন্নাগুরিতে রেশনের দোকানে ছিল। সে খাদ্য ও সরবরাহ দপ্তরের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে একটি মামলা করে। সেই মামলায় সে হেরে যায়। সেসময় কোচবিহারের বর্তমান জেলা খাদ্যনিয়ামক দাওয়া ওয়াঙ্গেল লামা জলপাইগুড়ি সদর মহকুমা খাদ্য সরবরাহ দপ্তরের দায়িত্বে ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে বিবাদ শুরু হয়।

আধিকারিকের মুখে অ্যাসিড ছুড়ে মারলো এক দুষ্কৃতী

দীর্ঘদিন ধরেই দুজনের মধ্যে বিবাদ চলছিল। এরপর আজ দুপুরে জেলা খাদ্য ও সরবরাহ দপ্তর ঢুকেই তার মুখে অ্যাসিড ছুড়ে মারা হয়। কোচবিহারের সদর মহকুমা খাদ্য সরবরাহ দপ্তরের নিয়ামক অরুণকুমার সাউ বলেন, "হঠাৎ করেই ঘটনা ঘটায় আমরা স্তম্ভিত, তবে স্যার বর্তমানে সুস্থই আছেন।"

ABOUT THE AUTHOR

...view details