পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

হাসপাতাল সুপারের বিরুদ্ধে মদ খেয়ে ডিউটি করার অভিযোগ, বিক্ষোভ যুব তৃণমূলের

অভিযোগ, কোচবিহারের মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপার ডা. শিবাজি ভট্টাচার্য মদ্যপ অবস্থায় ডিউটি করছেন । এর আগেও তিনি মদ্যপ অবস্থায় ডিউটি করতেন বলে অভিযোগ ওঠে ।

By

Published : May 16, 2021, 10:06 PM IST

মদ্যপ হাসপাতালের সুপার ?
মদ্যপ হাসপাতালের সুপার ?

কোচবিহার, 16 মে: দেশজুড়ে ভয়াবহ করোনা পরিস্থিতি । এরই মধ্যে হাসপাতাল সুপারের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় ডিউটি করার অভিযোগ ঘিরে চাঞ্চল্য কোচবিহারের মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল ।

অভিযোগ, কোচবিহারের মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপার ডা. শিবাজি ভট্টাচার্য মদ্যপ অবস্থায় ডিউটি করছেন ।এর আগেও তিনি মদ্যপ অবস্থায় ডিউটি করতেন বলে অভিযোগ উঠে । হাসপাতাল সুপারের মদ্যপ অবস্থায় ডিউটি করার ঘটনাকে কেন্দ্র করে রবিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় । স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, হাসপাতাল সুপার প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত মদ্যপ অবস্থায় ডিউটি করেন । আজ রবিবারও মদ্যপ অবস্থায় ডিউটি করতে দেখা যায় তাঁকে বলে অভিযোগ ।

ইতিপূর্বে, মেখলিগঞ্জ মহকুমায় বর্তমান করোনা পরিস্থিতি মোকাবিলায় সহযোগিতার জন্য যুব তৃণমূল কংগ্রেসের তরফে হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে । আজ সকালে সেই হেল্পলাইন নম্বরে ফোন আসে স্থানীয় বাসিন্দাদের । মদ্যপ সুপারের কথা বলা হয় ৷ এরপর হাসপাতালে ছুটে যান মেখলিগঞ্জ ব্লক যুব তৃণমূল সভাপতি শাহীন আলি সরকার । তিনি এসে দেখেন দুপুরে মদ্যপ অবস্থায় ইমারজেন্সি বিভাগে ডিউটি করছেন হাসপাতাল সুপার । এরপর শাহীনের নেতৃত্বে যুব তৃণমূল কর্মীরা বিক্ষোভ দেখান।

আরও পড়ুন : কিছুটা স্বস্তি, পরপর দু’দিন নামল করোনা আক্রান্তের গ্রাফ

শাহীন আলি সরকার জানান, তাঁদের স্বাস্থ্য বিষয়ক হেল্প লাইনে ফোন আসে, সেই মতো যুব তৃণমূল কর্মীরা হাসপাতালে আসেন ৷ তাঁরা নিজেরাই দেখেন মদ্যপ অবস্থায় ডিউটি করছেন হাসপাতাল সুপার । যদিও অভিযোগ অস্বীকার করেন হাসপাতাল সুপার ডা. শিবাজি ভট্টাচার্য বলেন, "আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে । আমার বিরুদ্ধে চক্রান্ত চলছে ।’’

ABOUT THE AUTHOR

...view details