পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 11, 2020, 10:23 PM IST

ETV Bharat / state

কাল কোচবিহারে আসছেন রাজ্যপাল

বৃহস্পতিবার কোচবিহারে আসছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় ৷ তিনি মণীষী পঞ্চানন বর্মার প্রতিকৃতিতে মাল্যদান করবেন।পাশাপাশি রাজ্যপাল কোচবিহার মদনমোহন বাড়ি ও রাজবাড়ি পরিদর্শনেও যাবেন।

jagdeep dhankar
জগদীপ ধনকড়

কোচবিহার,11 নভেম্বর : কয়েক ঘণ্টার সফরে বৃহস্পতিবার কোচবিহারে আসছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড় ৷ ওইদিন তিনি মণীষী পঞ্চানন বর্মার প্রতিকৃতিতে মাল্যদান করবেন। পাশাপাশি কোচবিহার মদনমোহন বাড়ি ও রাজবাড়ি পরিদর্শনে যাবেন। বুধবার টুইট করে রাজ্যপাল তাঁর কোচবিহার সফরসূচি সম্পর্কে এমনটাই জানিয়েছেন। যদিও বিষয়টি নিয়ে বুধবার রাত পর্যন্ত জেলা প্রশাসনের কর্তারা মুখ খুলতে চাননি।


কোচবিহারের পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান ঘিরে সম্প্রতি রাজ্যপালের সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের চরম বিরোধ দেখা দেয়। এছাড়া সম্প্রতি রাজ্য সরকারের বিরুদ্ধে রাজ্যপালের সমালোচনা নিয়েও শাসকদলের নেতারা রাজ্যপালকে পালটা আক্রমণ করেন। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার কোচবিহারে আসছেন রাজ্যপাল। সকাল 10 টা 40 মিনিটে হেলিকপ্টারে তিনি কোচবিহারে নামবেন। এরপর মণীষী পঞ্চানন বর্মার প্রতিকৃতিতে মাল্যদান করবেন।

পাশাপাশি রাজ্যপাল কোচবিহার মদনমোহন বাড়ি ও রাজবাড়ি পরিদর্শনে যাবেন। দুপুরে কোচবিহারের বিশিষ্টজনের সঙ্গে কথা বলবেন। দুপুর দুটোয় তিনি সাংবাদিক বৈঠক করবেন বলে রাজ্যপাল নিজেই টুইট করে জানিয়েছেন। রাজ্যপালের এই সফর ঘিরে ইতিমধ্যে ব্যস্ততা শুরু হয়েছে জেলা প্রশাসনে।

ABOUT THE AUTHOR

...view details