পশ্চিমবঙ্গ

west bengal

নিশীথ প্রমাণিকের বিরুদ্ধে FIR দায়ের

By

Published : Apr 10, 2019, 2:02 AM IST

Updated : Apr 10, 2019, 2:58 AM IST

নিশীথ প্রমাণিকের বিরুদ্ধে FIR দায়ের। NVF কর্মীর সঙ্গে খারাপ ব্যবহার করার ঘটনায় জেলাশাসকের কাছে রিপোর্টও তলব করা হয়েছে।

ফাইল ফোটো

কলকাতা, ১০ এপ্রিল : কয়েকদিন আগে NVF কর্মীকে হেনস্থার অভিযোগ উঠেছিল কোচবিহারের BJP প্রার্থী নিশীথ প্রমাণিকের বিরুদ্ধে। সেই ঘটনায় সেখানকার জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করল মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তর। পাশাপাশি তাঁর বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। বিষয়টি এখন আদালতের বিচারাধীন বলে জানিয়েছেন মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তর।

লোকসভা নির্বাচনের জন্য দিনকয়েক আগে কোচবিহারের রাসমেলার মাঠে সভা করেন নরেন্দ্র মোদি। সভামঞ্চের কাজ খতিয়ে দেখতে সেখানে যান নিশীথ। সে সময় তিনি দেখেন, এক NVF কর্মী বন্দুক হাতে সেখানে ডিউটি করছেন। তার পরনে ছিল জলপাই রঙের গেঞ্জি। এরপরই ওই ব্যক্তির পরিচয় জানতে চান নিশীথ। তিনি নিজেকে NVF পুলিশকর্মী বলে পরিচয় দেন। তখন তাঁর পরিচয়পত্র দেখতে চান নিশীথ। পরিচয়পত্র দেখাতে না পারায় ওই ব্যক্তিকে নিশীথের প্রশ্নের মুখে পড়তে হয়। তিনি ওই NVF কর্মীকে বলেন, “শো মি ইয়োর আই কার্ড।" পরে জানা যায় ওই NVF কর্মীর নাম দীপক বর্মণ।

নিশীথ ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে আরও অভিযোগ, জোর করে দীপকের টুপি খোলার চেষ্টা করেন নিশীথের সঙ্গে থাকা অনুগামীরা। পুরো বিষয়টি সেসময় উপস্থিত থাকা সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কর্মীদের ক্যামেরায় ধরা পড়ে। সেই ছবি দেখার পরেই তৎপর হয় মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তর। চাওয়া হয় অ্যাকশন টেকেন রিপোর্ট। সেই সূত্রেই নিশীথের বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে।

Last Updated : Apr 10, 2019, 2:58 AM IST

ABOUT THE AUTHOR

...view details