পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 29, 2021, 7:43 AM IST

ETV Bharat / state

Fake Profile Of Binoy Krishna Barman: প্রাক্তন মন্ত্রীর নামে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা চাওয়ার অভিযোগ

রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনের (Fake Profile Of Binoy Krishna Barman) নামে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা হাতানোর চেষ্টার অভিযোগ উঠল ৷ ঘটনায় চাঞ্চল্য ছড়ায় কোচবিহারে ৷ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ৷

Fake Profile Of Binoy Krishna Barman
প্রাক্তন মন্ত্রীর নামে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা চাওয়ার অভিযোগ

কোচবিহার, 29 ডিসেম্বর: রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনের (Fake Profile Of Binoy Krishna Barman) নামে ফেসবুকে ভুয়ো প্রোফাইল বানিয়ে টাকা হাতানোর চক্রের সক্রিয়তা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়াল কোচবিহারে। বিষয়টি মঙ্গলবার বিনয়বাবুর নজরে আসায় নিজের প্রোফাইল থেকে সকলকে সতর্ক করেন। তাঁর নির্দেশে তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সহ-সভাপতি রাজীব দত্ত ঘোকসাডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাক্তন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনের আসল ফেসবুক প্রোফাইল থেকে ছবি চুরি করে বিনয়বাবুর নামে ভুয়ো প্রোফাইল বানায় দুষ্কৃতীরা। এরপর বিনয়বাবুর পরিচিতদের ভুয়ো প্রোফাইলের ফ্রেন্ড বানিয়ে টাকা চেয়ে মেসেজ পাঠানো হয়। জরুরি দরকার বলে তাঁর কাছে মেসেজ আসে ওই প্রোফাইল থেকে। বেশ কিছুদিন ধরে এরকম ঘটনা চলার পর বিষয়টি অনেকেই বুঝতে পেরে বিনয়বাবুকে বিষয়টি জানায়। এরপরই বিনয়বাবু সতর্ক হয়ে যান। বিনয়বাবু বলেন, "বর্তমানে আমি কলকাতায় আছি। আমার কয়েকজন পরিচিত বিষয়টি ফোন করে আমাকে জানায়। কোনও অসাধু চক্র টাকা হাতানোর জন্য এই কাজ করছে। অসাধু ব্যক্তিদের কাছ থেকে সাবধান থাকতে হবে সকলকে। "

আরও পড়ুন: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তপ্ত দিনহাটার গিতালদহ, জখম 1

এই বিষয়ে বিনয়বাবু আরও বলেন, "গোটা ঘটনার কথা আমি পুলিশকে জানিয়েছি। পুলিশ গোটা ঘটনাটি খতিয়ে দেখছে। সাইবার ক্রাইম থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ৷ কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাও খতিয়ে দেখা হচ্ছে ৷"

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details