পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 22, 2020, 11:36 PM IST

ETV Bharat / state

"ক্ষমতায় এলে BJP কর্মীদের বিরুদ্ধে সমস্ত কেস বাতিল করব" : দিলীপ ঘোষ

বুধবার দুপুরে উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে সভার আয়োজন করেছিল BJP প্রভাবিত কর্মী সংগঠন ৷ সেখানে দিলীপবাবুকে সংবর্ধনা দেওয়া হয় । যদিও সভার জন্য কোনও অনুমতি দেয়নি পুলিশ । সভায় দিলীপবাবু বলেন, "এ রাজ্যের পুলিশ অনুপ্রবেশকারীদের আটকাতে পারে না । রোহিঙ্গাদের আটকাতে পারে না । শুধু BJP নেতা-কর্মীদের নামেই কেস দিতে পারে ।

Dilip Ghosh
দিলীপ ঘোষ

কোচবিহার, 22 জানুয়ারি: বুধবার দুপুরে পুণ্ডিবাড়িতে সভা করেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । সেখানে তিনি বলেন, "আর কিছু দেওয়ার নেই এই সরকারের (রাজ্য সরকার) । শুধু কেস দেবে । আমরা যেদিন ক্ষমতায় আসব, প্রথম ক্যাবিনেট মিটিংয়েই সমস্ত কেস বাতিল করে দেব।"


বুধবার দুপুরে উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে সভার আয়োজন করেছিল BJP প্রভাবিত কর্মী সংগঠন ৷ সেখানে দিলীপবাবুকে সংবর্ধনা দেওয়া হয় । যদিও সভার জন্য কোনও অনুমতি দেয়নি পুলিশ । সভায় দিলীপবাবু বলেন, "এ রাজ্যের পুলিশ অনুপ্রবেশকারীদের আটকাতে পারে না । রোহিঙ্গাদের আটকাতে পারে না । শুধু BJP নেতা-কর্মীদের নামেই কেস দিতে পারে । গত কয়েক বছরে ২৯ হাজার কেস দেওয়া হয়েছে আমাদের নেতা-কর্মীদের নামে । ৭০ হাজারেরও বেশি কর্মীর বিরুদ্ধে কেস হয়েছে । পুলিশের ভয়ে অনেকেই পালিয়ে আছেন । আমরা যেদিন ক্ষমতায় আসব, প্রথম ক্যাবিনেট মিটিংয়েই সমস্ত কেস বাতিল করে দেব ।"

দিলীপ ঘোষ সম্বর্ধনা সভায় বক্তব্য রাখছেন


দিলীপবাবু অভিযোগ করেন, "পুলিশ প্রশাসনের সঙ্গে বাড়ির চাকর-বাকরের মতো ব্যবহার করছে এই সরকার । পশ্চিমবঙ্গে সবাই সভা করছে, মিটিং করছে, মিছিল করেছে । BJP সভা করলেই নাকি সরকার পড়ে যাবে । তাই BJP-কে সভার অনুমতি দেওয়া যাবে না । এই সরকার এমনিতেই পড়ে যাবে । কারণ মানুষ এখন আমাদের সঙ্গে । "

ABOUT THE AUTHOR

...view details